Sylhet Today 24 PRINT

করোনা আক্রান্তদের জন্য ঈদের খাবার নিয়ে নিয়ে হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক |  ২১ জুলাই, ২০২১

করোনা আক্রান্ত ও অন্যান্য রোগীদের ঈদের আনন্দ দিতে হাসপাতালে পিঠা বিতরণ করেছে 'মানবিক টিম সিলেট' নামে একটি স্বেচ্ছাসেবি গ্রুপ।

করোনা'র ছোবলে আক্রান্ত হয়ে ঈদের দিনও অনেকে হাসপাতালে মুমূর্ষু অবস্থায় দিন যাপন করছেন। তাদের স্বজনদের মনোবল বৃদ্ধির লক্ষে ও অন্যান্য রোগীদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে বুধবার ঈদের দিন দুপুর ১ ঘটিকায় সিলেট ওসমানী হাসপাতালে ঈদের পিঠা ও সেমাই বিতরণ করা হয়।

বিতরণের সময় উপস্থিত ছিলেন মানবিক টিমের প্রধান সমন্বয়ক পুলিশ সদস্য সফি আহমদ, মানবিক টিমের সহ- সমন্বয়ক মুক্তার হোসেন মান্না, রবিউল ইসলাম রবি, মুহিবুর রহমান শোয়েব,সিলেট মেট্রোপলিটন পুলিশের নারী পুলিশ সদস্য শাহিনা রিপা, মুক্তার হোসেন রাসেল, এইচ এম ইমরান।

সিলেট মেট্রোপলিটন পুলিশ এর নায়েক সফি আহমেদ বলেন, করোনার এই মহামারীতে ঈদের আনন্দকে ভাগাভাগি করা ও কোভিড আক্রান্ত রোগী ও তাঁদের পরিবারের মনোবল বৃদ্ধির জন্য আমাদের আয়োজন। তিনি আরও বলেন আমাদের এসব আয়োজন কোভিড আক্রান্ত রোগীদের ঘিরে এবং কোভিড আক্রান্ত মুমূর্ষু রোগীদের বিনামূল্যে অক্সিজেন সার্ভিস, অসহায় দরিদ্র মানুষের ঘরে ঘরে খাদ্য সামগ্রী বিতরণ, অসহায় রোগীদের চিকিৎসা সেবা সহ নানাবিধ কার্যক্রম অব্যাহত আছে।

মুক্তার হোসেন মান্না বলেন, এই সমাজের সুস্থও অসুস্থ মানুষের মধ্যে অধিকাংশ অসুস্থ মানুষ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বিশেষ করে ক্যান্সারও কোভিড আক্রান্ত রোগী।এইসব রোগীদের মনের অনুভুতিরও আনন্দ ভাগাভাগি করার জন্য ঈদের আগের দিন সারা রাতে ছোট বোন শাহিনা রিপার বাসায় ঘরোয়া পরিবেশে নিজ হাতে আমরা রোগীদের জন্য পিঠা বানাই এবং তা ঈদের দিন বিতরণ করি। এছাড়াও করোনা রোগীদের প্লাজমা দান, অন্যান্য রোগীদের রক্ত দান সহ বিভিন্ন কার্যক্রম করে থাকে মানবিক টিম সিলেট।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.