Sylhet Today 24 PRINT

মাধবপুরে যুবককে গাছের সাথে বেঁধে নির্যাতন

মাধবপুর প্রতিনিধি |  ২২ জুলাই, ২০২১

হবিগঞ্জের মাধবপুরে টাকা নিয়ে  বিদেশ না নেওয়ায় এক ব্যাক্তি কে গাছে বেঁধে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। আক্রান্ত ব্যক্তি পুলিশ গিয়ে উদ্ধার করে।

গুরুতর অবস্থায় আহত শিশু মিয়াকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার রাতে উপজেলার চৌমুহনী ইউনিয়নের শাহজালালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শিশু মিয়া হাসপাতালে চিকিৎসারত অবস্থায় জানান, বুধবার রাতে শাহজালালপুর গ্রামের মজিদ মিয়ার ছেলে মাসুক মিয়া ও তার ছেলে বাড়িতে গিয়ে তাকে জোরপূর্বক শাহজালালপুর গ্রামে নিয়ে যায়। সেখানে একটি গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

আহত শিশু মিয়ার স্ত্রী অজুফা খাতুন জানান, বুধবার রাতে তারা বাড়িতে সবাই মিলে বসে কথা বলার সময় কয়েকজন তাদের বাড়িতে গিয়ে তার স্বামীকে জোর পূর্বক ধরে নিয়ে যায়। সেখানে আমার স্বামীকে নির্যাতন করা হয়। পুলিশ গিয়ে আমার স্বামীকে উদ্ধার করে।

তবে মাসুক মিয়া জানান, শিশু মিয়া আমার ছেলেকে বিদেশ নিয়ে যাবে বলে সাড়ে ৩ লাখ টাকা নিয়েছে। টাকা নেওয়র কাগজ ও চেক আছে। বিদেশ না নেওয়ায় তার বিরুদ্ধে মামলাও করা হয়েছে।

নিযার্তনের বিষয়ে জানতে চাইলে মাসুক মিয়া বলেন, তিনি বাড়িতে ছিলেন না। হয়তো তার ছেলে এ ঘটনা করেছে।
 
চৌমুহনী ইউপি সদস্য ( মেম্বার) আব্দুল কাদির জানান, টাকা পয়সার বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলা ছিল। শিশু মিয়াকে ধরে এনে নির্যাতন করা হয়েছে। পরে পুলিশ এসের উদ্ধার করেছে।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই দেবাশীষ তালুকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে শিশু মিয়াকে উদ্ধার করা হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.