Sylhet Today 24 PRINT

মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর সংঘর্ষ, চেয়ারম্যানসহ আহত ৩০

বিয়ানীবাজার প্রতিনিধি |  ২৪ জুলাই, ২০২১

সিলেটের বিয়ানীবাজারে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছেন।

সড়কে গাড়ি পার্কিংকে কেন্দ্র করে শনিবার দুপুর ১টার দিকে উপজেলার আলীনগর বাজারে আলীনগর ও টিকরপাড়া দুই গ্রামবাসীর মধ্যে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দু’পক্ষ সংঘর্ষে জড়ায়।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার স্থানীয় আলীনগর বাজারে  বিয়ানীবাজার-সিলেট সড়কে গাড়ি পার্কিং নিয়ে টিকর পাড়ার গ্রামের বাস চালক নজর উদ্দিনের সাথে আলীনগর এলাকার যুবক মুসাদ্দেক আলী সাথে হাতা-হাতি র ঘটনা ঘটনার এক পর্যায়ে দু”পক্ষের লোকজন দেশিয় অস্ত্র, লাঠিসোটা নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। ওই দিন আলীনগর বাজারের কয়েকটি দোকানও কয়েকটি গাড়ি ভাংচুর করে দু’পক্ষের লোকজন।

ওই ঘটনার জের ধরে শনিবার সকালে আলীনগর গ্রামের দুই যুবক মামুন আহমদ ও এলিম আহমদকে একা পেয়ে পিটিয়ে আহত করে টিকর পাড়া গ্রামের কয়েকজন যুবক। এরপর এলাকার মসজিদের মাইকে ঘোষণা দিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের চলে।

প্রায় দেড় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হন। এসময় দু’পক্ষের লোকজন আলীনগর বাজারে বেশ কয়েকটি দোকান, গাড়ি ভাংচুর করে স্থানীয়রা।

সংঘর্ষ থামাতে ইটপাটকেলে আঘাতে গুরুতর আহত হয়েছেন আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদ।

পরে খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিন্থিতি নিয়ন্ত্রণ আনে। বর্তমানে এলাকায় থম থমে পরিরিস্থিতি বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েতন রয়েছে।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেহদি হাসান বলেন, ‘ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। কোন পক্ষ থানায় অভিযোগ দায়ের করেনি।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.