Sylhet Today 24 PRINT

জাফলংয়ে নিখোঁজের তিন দিন পর ভেসে উঠলো মাদ্রাসা ছাত্রের লাশ

গোয়াইনঘাট প্রতিনিধি |  ২৪ জুলাই, ২০২১

সিলেটের গোয়ানঘাট উপজেলার জাফলংয়ে নিখোঁজের ৩ দিন পর এক পর্যটকের লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুর আড়াইটার দিকে জাফলংয়ের পিয়াইন নদীতে ইমরান আহমদ (১৮) নামে ওই পর্যটকের মরদেহ ভেসে উঠতে দেখেন স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এরআগে ঈদের পরদিন গত বৃহস্পতিবার বন্ধুদের সাথে জাফলংয়ে বেড়াতে গিয়ে নিখোঁজ হন ইমরান আহমেদ (১৮)। নদীতে সাঁতার কাটতে গিয়ে তলিয়ে যান তিনি। ইমরান টাঙ্গাইলের ঘাটাইল থানার ফুলমালির চালা এলাকার ফরিদ মিয়ার ছেলে এবং ফজরগঞ্জ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পরিমল চন্দ্র দেব বলেন, নিখোঁজ পর্যটক ইমরান আহমদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

তিনি বলেন, গত বৃহস্পতিবার টাঙ্গাইল থেকে বন্ধুদের সাথে জাফংলয়ে বেড়াতে আসেন ইমরান। জাফলংয়ের পিয়াইন নদীর জিরো পয়েন্ট এলাকায় গোসল করতে গিয়ে স্রোতের মধ্যে তলিয়ে যান তিনি। এরপর গত দুদিন অনেক চেষ্টা চালিয়েও তাকে খোঁজে পাওয়া যায়নি।

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার কারণে বন্ধ রয়েছে সিলেটের পর্যটন কেন্দ্রগুলো। পর্যটন কেন্দ্রে পর্যটকদের প্রবেশে নিষেধাজ্ঞাও জারি করা হয়েছে। তবে এই নিষেধাজ্ঞা অমান্য করে ঈদ মৌসুমে সিলেটের বিভিন্ন পর্যটন কেন্দ্রে জড়ো হচ্ছেন পর্যটকরা।

প্রশাসনের কঠোর নজরদারি সত্ত্বেও পর্যটন কেন্দ্রগুলোতে দুর্ঘটনাও ঘটছে।

এরআগে গত শুক্রবার গোয়াইনঘাট উপচজেলারই আরেক পর্যটন কেন্দ্র বিছনাকান্দিতে নৌকা ডুবে মারা যান সাগর মিয়া ও রুমের মিয়া নামের দুই কিশোর। তার সিলেট শহর থেকে বিছনাকান্দিতে বেড়াতে গিয়েছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.