Sylhet Today 24 PRINT

ফেঞ্চুগঞ্জে শফি চৌধুরীর দিনভর গণসংযোগ ও পথ সভা

সিলেটটুডে ডেস্ক |  ২৬ জুলাই, ২০২১

ফেঞ্চুগঞ্জে দিনভর গণসংযোগ ও পথ সভা করেছেন সিলেট-৩ আসনের উপ নির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী সাবেক এমপি শফি আহমদ চৌধুরী।

সোমবার (২৬ জুলাই) ফেঞ্চুগঞ্জ উপজেলার উত্তর কুশিয়ারা ইউনিয়নের মানিককোনা, ছয়ত্রিশ, পিটাইটিকর, আশিঘর, বিয়ালীবাজার, মাইজগাও ইউনিয়নের মাইজগাও, ঘিলাচড়া, ফেঞ্চুগঞ্জ সার কারখানা, পালবাড়ি এলাকায় গণসংযোগ এবং পথ সভা করেন।

এর আগে শফি আহমদ চৌধুরী তার নিজ বাড়ি দাউদপুর থেকে একটি বিশাল গাড়ি বহর নিয়ে গেলে ফেঞ্চুগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষ তাকে স্বাগত জানান। সন্ধ্যায় শফি আহমদ চৌধুরী মরহুম এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছের কবর জিয়ারত করেন। তার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎ করেন। এসময় মাহমুদ উস সামাদ চৌধুরীর সহোদর সাহিদুস সামাদ চৌধুরী উপস্থিত ছিলেন।

পথসভায় তিনি বলেছেন, ফেঞ্চুগঞ্জের মানিককোনাবাসীর কষ্ট লাঘবে আমি রাস্তা নির্মাণ করে দিয়েছি। হাওড়ের উপর দিয়ে এই রাস্তা নির্মাণে অনেক বেগ পেতে হয়েছে। তারপরেও সেটা বাস্তবায়ন করতে সক্ষম হয়েছি। রাস্তাঘাট, ব্রিজ-কালবার্ট নির্মাণ এবং সংস্কার করাই আমার কাজ।

তিনি বলেন, এ অঞ্চলের মানুষ শিক্ষাক্ষেত্রে অনেক পিছিয়ে ছিল। শিক্ষা ব্যবস্থার উন্নয়নে এবং উচ্চ শিক্ষার প্রসারে ভূমিকা রেখেছি। যার সাক্ষী এই অঞ্চলের জনসাধারণ। আমি মাটি ও মানুষের রাজনীতি করি। দল আমার কাছে মুখ্য বিষয় নয়। আমার কাছে মুখ্য বিষয় হচ্ছে গণমানুষের উন্নয়ন। আর এই লক্ষ্য নিয়েই আমি কাজ করি সব সময়। কখনো স্বার্থের পেছনে ছুটিনি। আর সেটার প্রয়োজনও হয় না আমার। কারণ করুণাময় আমাকে অনেক দিয়েছেন। জীবনের শেষ বয়সে মানুষের জন্য কিছু একটা করতে পারলে আত্মতৃপ্তি অনুভব করি। রাজনীতি মানুষের উন্নয়নের জন্য, নিজের স্বার্থ হাসিলের জন্য নয়।

সিলেট-৩ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জবাসীর অসম্পূর্ণ উন্নয়ন কাজ সম্পূর্ণ করার লক্ষ্যে তাকে উপ নির্বাচনে বিজয়ী করার আহ্বান জানিয়ে তিনি বলেন, কে কোন দল করে, সেটা আমার কাছে বিবেচ্য বিষয় নয়। আমি মানুষের জন্য কাজ করতে চাই।

গণসংযোগকালে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, যুব সমাজ, ছাত্র সমাজ সহ সর্বস্তরের জনসাধারণ মানুষ তার সাথে উপস্থিত ছিলেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.