Sylhet Today 24 PRINT

সিলেটে বাসদের উদ্যোগে করোনা টিকার ফ্রি নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন

সিলেটটুডে ডেস্ক |  ২৯ জুলাই, ২০২১

মহামারি করোনাভাইরাস এর হাত থেকে দ্রুত সকল নাগরিককে করোনা ভ্যাকসিন এর আওতায় আনার আহবান জানিয়ে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বুধবার (২৮ জুলাই) বিকেল সাড়ে ৫ টায় আম্বরখানাস্থ দলীয় কার্যলয়ে এই নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাসদ সিলেট জেলা সমন্বয়ক আবু জাফর, জেলা সদস্য প্রণব জ্যোতি পাল, শ্রমিক ফ্রন্ট নেতা কাজল মিয়া, মামুন ব্যাপারী, সাবেক ছাত্র নেতা বদরুল আমিন, ব্যাটারি রিকশা শ্রমিক নেতা তাজুল ইসলাম, কুরবান আলী প্রমুখ।

নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন কালে কমরেড আবু জাফর বলেন, করোনাভাইরাস সংক্রমণ যত দ্রুত গতিতে মানুষদের আক্রমণ করছে সেই তুলনায় আমাদের অবকাঠামোগত প্রস্তুতি অপতুল। করোনার শুরু থেকেই আমরা দলীয়ভাবে বারবার হাসপাতালগুলেতে সক্ষমতা বাড়ানোর দাবি করে এসেছিলাম কিন্তু  সরকার তা কর্ণপাত না করে করোনা সম্পর্কে নানা বিভ্রান্তিকর কথা বলেছে।

তিনি দ্রুত সময়ের মধ্যে হাসপাতালগুলোতে অক্সিজেন সরবরাহ বাড়ানো এবং আইসিইউ বেড বৃদ্ধির দাবি জানান।

করোনাভাইরাস প্রতিরোধে সকলকে দ্রুততর সময়ের মধ্যে করোনা টিকা গ্রহনের আহবান জানান।

এরই অংশ হিসেবে আজ করোনা টিকার ফ্রি নিবন্ধন কার্যক্রমের উদ্বোধন করা হয়।  শ্রমজীবী মানুষসহ সকল নাগরিকের জন্য দলীয় কার্যালয়ে প্রতিদিন এই কার্যক্রম চলবে বলে জানানো হয়। ফ্রি নিবন্ধন কার্যক্রমের জন্য বাসদ সিলেট জেলার নেতা প্রণব জ্যোতি পালের সাথে যোগাযোগ (০১৭১৬-১৫৮৫৩৫) করার জন্য অনুরোধ জানানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.