Sylhet Today 24 PRINT

গোয়াইনঘাট ও জৈন্তাপুর থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক |  ২৯ জুলাই, ২০২১

সিলেটের গোয়াইনঘাট ও জৈন্তাপুর থেকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার ৩ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার (২৮ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের জৈন্তাপুর থানার চিকনাগুল বাজার থেকে এয়ারপোর্ট থানা পুলিশ এবং র‌্যাব-৯, এর যৌথ অভিযানে আসামি জামিল আহমদকে (২২) গ্রেপ্তার করা হয়।

এই মামলার আরও দুই আসামিকে বৃহস্পতিবার (২৯ জুলাই) গোয়াইনঘাট থানাধীন মনাউড়া গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত দুই আসামি হলেন ইমাম উদ্দিন (২৭) ও মো. আবুল (২৬)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে। মামলা নং-১৬, তাং-১৪/০৭/২০২১। গ্রেপ্তারের পর আসামি জামিল আহমদকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত অপর দুই আসামিকে বর্তমানে থানা হাজতে আটক আছে। মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন গ্রেপ্তারকৃত আসামিদেরকে বিধি মোতাবেক মামলার ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে।

গ্রেপ্তারকৃত আসামিদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে বলে জানান সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) বি এম আশরাফ উল্যাহ তাহের।

 

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.