Sylhet Today 24 PRINT

কিশোরীকে আবাসিক হোটেলে আটকে সংঘবদ্ধ ধর্ষণ, যুবক গ্রেপ্তার

হবিগঞ্জের নবীগঞ্জ

নবীগঞ্জ প্রতিনিধি |  ৩০ জুলাই, ২০২১

হবিগঞ্জের নবীগঞ্জে এক কিশোরীকে (১৪) আবাসিক হোটেলে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় পুলিশ মাহমুদ আলী (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার মাহমুদ আলী বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের সঞ্জব আলীর ছেলে।

বৃহস্পতিবার তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই কিশোরীকে গত ২০ জুলাই সন্ধ্যায় পাশের বানিয়াচং উপজেলার কদুপুর গ্রামের মাহমুদ আলী ও তার সহযোগীরা সিএনজিতে চালিত অটোরিকশা করে নিয়ে যায়। তারা রাতভর বিভিন্নস্থানে নিয়ে তাকে (কিশোরীকে) সংঘবদ্ধভাবে ধর্ষণ করে। এরপর গত ২১ ও ২২ জুলাই সিলেটের একটি আবাসিক হোটেলে রেখেও তাকে ধর্ষণ করা হয়। পরবর্তীতে অভিযুক্ত মাহমুদ ওই কিশোরীকে নিয়ে তার নিজ বাড়িতে উপস্থিত হয়। কিন্তু মাহমুদ আলীর পরিবারের লোকজন কিশোরীকে তার বাড়িতে পাঠিয়ে দেয়। বাড়ি ফিরে কিশোরী ধর্ষণের বিষয়টি তার পরিবারকে জানায়। পরে ২৫ জুলাই ওই কিশোরীকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (২৯ জুলাই) এই ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে নবীগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ভোররাতে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এলাকায় অভিযান চালায়। সেখান থেকে সংঘবদ্ধ ধর্ষণের মূলহোতা মাহমুদ আলীকে গ্রেপ্তার করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমেদ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.