Sylhet Today 24 PRINT

বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুকদের পাশে এস এম জাকির

জুড়ী প্রতিনিধি |  ০৩ আগস্ট, ২০২১

জুড়ী-বড়লেখার বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে ইচ্ছুক তাদেরকে বিনামূল্যে ভর্তি সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন। কেয়ার ফাউন্ডেশন নামের একটি সংগঠনের কর্মীরা এই কাজ তদারকি করছে।

করোনাভাইরাস শুরুর সময়ে জুড়ী -বড়লেখার মানুষের পাশে মাস্ক, স্যানিটাইজার দিয়ে সহযোগিতা করেছিলেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। প্রায় ৩ মাস থেকে জুড়ী -বড়লেখার মানুষের জন্য নিয়ে এসেছেন ফ্রি অক্সিজেন সেবা। ৩৭ টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে গড়ে তুলেছেন "ফ্রি হিউম্যান অক্সিজেন সেবা" নামের একটি টিম।যারা সার্বক্ষণিক রোগীর বাড়িতে নিয়ে দিচ্ছে অক্সিজেন সেবা। এবার জুড়ী -বড়লেখার শিক্ষার্থীদের জন্য এই উদ্যোগ নিয়েছেন তিনি।

কেয়ার ফাউন্ডেশন বাংলাদেশের প্রধান সমন্বয়ক মারুফ খান শাহিন জানান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন ভাইয়ের পক্ষ থেকে আমাদের সংগঠনের কর্মীরা জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুক শিক্ষার্থীদের আবেদন ফি, বিনামূল্যে আবেদন, আর্থিক অসচ্ছল শিক্ষার্থীদের অর্থ দিয়ে সহযোগিতা প্রদান করা হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.