Sylhet Today 24 PRINT

ছাতকে ধর্ষণের শিকার কিশোরী, গ্রেপ্তার ২

ছাতক প্রতিনিধি |  ০৫ আগস্ট, ২০২১

সুনামগঞ্জের ছাতকে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভযিোগে ফকির মিয়া (২৫) ও তরিকুল ইসলাম (২৪) নামের দু’ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (০৪আগষ্ট) গ্রেপ্তারকৃতদের সুনামগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার রাতে তাদের নিজ-নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।
 
ফকির মিয়া উপজেলা ভাতগাঁও ইউনিয়নের ভাতগাঁও গ্রামের তেরাই মিয়ার পুত্র ও টমটম চালক তরিকুল ইসলাম একই এলাকার নেছার আলীর পুত্র।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়, একই এলাকার বাসিন্দা ভিকটিম ১৬ জুন রাতে প্রকৃতির ডাকে ঘর থেকে রের হলে তাকে দুর্বৃত্তরা অপহরণ করে অন্যত্র নিয়ে যায়। প্রায় ১৫ দিন ধরে বিভিন্ন এলাকায় রেখে তাকে ধর্ষন করে অপহরানকারীরা। ৩১ জুলাই রাতে ভিকটিমকে হাত-পা বেঁধে তার বাড়ির আঙ্গিনা রেখে পালিয়ে যায় ধর্ষনকারীরা। সকালে পরিবারের লোকজন হাত-পা বাঁধা অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে।

এ ঘটনায় (০৩ আগষ্ট) ভিকটিম বাদী হয়ে ফকির মিয়া, তরিকুল ইসলাম ও ভাতগাঁও গ্রামের হিরন আলীর পুত্র মাহতাব আলীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতম দমন আইনে ছাতক থানায় একটি মামলা(নং-০৩) দায়ের করেন। মামলার প্রেক্ষিতে দু’জনকে গ্রেপ্তার করা হলেও মাহতাব আলী পলাতক রয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন মামলা ও গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.