Sylhet Today 24 PRINT

নতুন প্রজন্মকে আ.লীগের দুর্দিনের কর্মীদের সম্পর্কে জানাতে হবে: পরিবেশমন্ত্রী

বড়লেখায় আ.লীগ সম্পাদক আনোয়ার উদ্দিনের প্রথম মৃত্যুবার্ষিকীতে শোকসভা

বড়লেখা প্রতিনিধি: |  ১৩ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজারের বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত আনোয়ার উদ্দিনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১৩ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বড়লেখা পৌরসভা মিলনায়তনে পৌর নাগরিক কমিটির উদ্যোগে এই অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন বড়লেখা পৌর নাগরিক কমিটির আহ্বায়ক ডা. প্রণয় কুমার দে।

বড়লেখা পৌর নাগরিক কমিটির সদস্য সচিব এমদাদুল ইসলাম সজল ও সদস্য জসিম উদ্দিনের যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এবং স্থানীয় সাংসদ মো. শাহাব উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী বলেন, ‘আনোয়ার উদ্দিন একজন সাচ্চা দেশপ্রেমিক ছিলেন। দেশপ্রেম ও মানবতাবোধে উদ্বুদ্ধ আনোয়ার উদ্দিন রাজনীতিতে সততা আর বিশ্বাসের প্রতিদান দিয়ে গেছেন। ছিলেন কর্মীবান্ধব জননেতা। দলের সুসময়ে কোনো অনৈতিকতা বা, দুর্নীতি তাকে স্পর্শ করেনি। করোনার শুরু থেকেই জনগনের পাশে গিয়ে কাজ করে যাওয়া মানুষটিকে আমরা অকালে হারালাম। তার অকালে চলে যাওয়া বড়লেখা উপজেলা আওয়ামী লীগে বিরাট শূন্যতার সৃষ্টি করেছে।’

মন্ত্রী আরও বলেন, ‘নতুন প্রজন্মকে আওয়ামী লীগের দুর্দিনের কর্মীদের সম্পর্কে জানাতে হবে। দলের দুঃসময়ের ত্যাগী নেতা-কর্মীদের মনে রাখতে হবে।’

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল, উপজেলা লীগের সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ।

এসময় বড়লেখা উপজেলা যুবলীগের সভাপতি ভাইস চেয়ারম্যান মোহাম্মদ তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এপিপি গোপাল দত্ত, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান, উপজেলা কৃষকলীগের সদস্য সচিব ইকবাল হোসেন স্বপন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন উপজেলা শাখার সদস্য মো. আব্দুল মুহিত, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান ও উপ প্রচার সম্পাদক মিজানুর রহমান, প্রভাষক এমএ হাসান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওলানা সাইফুর রহমান সিদ্দিকী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.