Sylhet Today 24 PRINT

বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

বড়লেখা প্রতিনিধি: |  ১৫ সেপ্টেম্বর, ২০২১

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় বুদ্ধিপ্রতিবন্ধী এক তরুণীকে (২০) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তরুণীর ভাইয়ের দায়ের করা মামলায় পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষক আব্দুর রব ওরফে রবুকে (৪২) গ্রেপ্তার করেছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে আব্দুর রব ওরফে রবুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকাল ৮টার দিকে বুদ্ধিপ্রতিবন্ধী ওই তরুণী প্রতেবেশী আব্দুর রব ওরফে রবুর বাড়িতে যায়। সেখান থেকে ফেরার পথে আব্দুর রব তাকে ডেকে তার ঘরে নেয়। একপর্যায়ে আব্দুর রব তরুণীকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই তরুণী বাড়িতে এসে বিষয়টি তার স্বজনদের জানায়। স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। এ ঘটনায় তরুণীর বড় ভাই ওনদিনই দুপুরে থানায় মামলা দায়ের করেন।

মামলার পরিপ্রেক্ষিতে বড়লেখা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রতন চন্দ্র দেবনাথের নেতৃত্বে সেকেন্ড অফিসার (এসআই) সুব্রত কুমার দাসসহ একদল পুলিশ অভিযান চালিয়ে আসামি আব্দুর রব ওরফে রবুকে গ্রেপ্তার করেন।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বুধবার বিকেলে বলেন, ‘বুদ্ধিপ্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় মামলার পরই পুলিশ আসামি আব্দুর রবক গ্রেপ্তার করেছে। তাকে আজ (বুধবার) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.