Sylhet Today 24 PRINT

সাংবাদিক সাকির উপর হামলা, এক আসামি কারাগারে

সিলেটটুডে ডেস্ক |  ১৬ সেপ্টেম্বর, ২০২১

বেসরকারি টেলিভিশন চ্যানেল আই ও দৈনিক সবুজ সিলেটের বার্তা সম্পাদক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সুবর্ণা হামিদের ওপর সন্ত্রাসী হামলার মামলার প্রধান আসামি শেখ শাহনুর ওরফে হক্কাইয়ের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ১ এর বিচারক সাইফুর রহমানের আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলায় বাদী পক্ষের হয়ে শুনানি করেন সিনিয়র অ্যাডভোকেট মো. তাজ উদ্দিন। আসামিপক্ষে শুনানিতে অংশ নেন সিনিয়র এডভোকেট রেজাউল করিম চৌধুরী।
প্রসঙ্গত, গত ২৭ ডিসেম্বর বিকেলে নগরের ৫নং ওয়ার্ডের গোইপাড়াস্থ মল্লিকা আবাসিক এলাকায় সাংবাদিক সাদিকুর রহমান সাকী ও তার স্ত্রী সাংবাদিক সুবর্ণা হামিদের ওপর হামলা করে অভিযুক্তরা। এ ঘটনার পর ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামি করে এসএমপির এয়ারপোর্ট থানায় মামলা দায়ের করে। এরপরই প্রধান অভিযুক্ত শেখ কামাল ও আব্দুর রহমান, শেখ সোলেমান ও মাসুমকে আটক করে পুলিশ।

এদিকে, এই মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানাধীন আম্বরখানা ফাঁড়ির ইনচার্জ এসআই মফিজ হামলার ঘটনায় দায়ের করা মামলায় দীর্ঘ তদন্ত শেষে আদালতে ইতোমধ্যে ১৭ জনকে অভিযুক্ত করে চার্জশিট প্রদান করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.