Sylhet Today 24 PRINT

২ অক্টোবরের আগে সদর ও দক্ষিণ সুরমা আ. লীগের কমিটি

নিজস্ব প্রতিবেদক |  ১৮ সেপ্টেম্বর, ২০২১

সিলেট সদর ও দক্ষিণ সুরমা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনের তারিখ নির্ধারণ করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়।

৩০ সেপ্টেম্বরের মধ্যে দক্ষিণ সুরমা উপজেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের জন্য কমিটির খসড়া দপ্তর বিভাগে জমা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে।

একই সঙ্গে সিলেট সদর উপজেলা কমিটির সভাপতির মৃত্যুর কারণে সাধারণ সম্পাদকের পদও শূন্য ঘোষণা করে একটি আহ্বায়ক কমিটি গঠনের প্রস্তাব কেন্দ্রে অনুমোদনের জন্য পাঠানোর সিদ্ধান্ত হয়েছে। আগামী ২ অক্টোবর জেলা কমিটির বর্ধিত সভার আগে দুই উপজেলারই পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্য নিয়ে এগোচ্ছেন নেতারা।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খানের সঞ্চালনায় অনুষ্ঠিত সভার শুরুতে সদ্য প্রয়াত জেলা সভাপতি লুৎফুর রহমানের বিষয়ে শোকপ্রস্তাব উত্থাপন ও আলোচনা হয়।

বক্তব্য দেন সহসভাপতি সুজাত আলী রফিক, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ূন ইসলাম কামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মো. মবশ্বির আলী, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী, মহিলাবিষয়ক সম্পাদক বেগম সামসুন্নাহার প্রমুখ।

সভার শেষ পর্যায়ে সংগঠনকে গতিশীল করতে আগামী ২ অক্টোবর বর্ধিত সভা করার সিদ্ধান্ত হয়। সম্মেলনে নতুন কমিটি গঠনের প্রায় বছরের মধ্যে এই প্রথম বর্ধিত সভা হতে যাচ্ছে।

উল্লেখ্য, ২০১৯ সালের ৫ ডিসেম্বর সিলেট জেলা আওয়ামী লীগের সম্মেলন সামনে রেখে ১৩ উপজেলার মধ্যে ৯টির পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছিল। সবশেষ প্রায় দেড় বছর পর গত ৬ জুন বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.