Sylhet Today 24 PRINT

দুই বোনের লাশ উদ্ধার: পরিবারের আচরণ ‘সন্দেহজনক’

নিজস্ব প্রতিবেদক |  ২১ সেপ্টেম্বর, ২০২১

সিলেট নগরীর মজুমদারি এলাকার এক বাসা থেকে আপন দুই বোনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে পুলিশ তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এ বিষয়ে তদন্তে নেমেছে পুলিশ।

তবে ঘটনার পর থেকে পরিবারের অন্য সদস্যদের আচরণ সন্দেহজনক বলে জানিয়েছেন এলাকার কাউন্সিলর। তাই তিনি ঘটনাটির সুষ্ঠু তদন্তের দাবি জানান।

সিলেট সিটি করপোরেশনের ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদি বলেন, পরিবারের সদস্যারা একেক সময় একেক তথ্য দিচ্ছে। ফলে পুরো বিষয়টা সন্দেহজনক মনে হচ্ছে। এই ঘটনার সুষ্ঠু তদন্ত প্রয়োজন।

এর আগে মঙ্গলবার সকালে মজুমদারি কোনাপাড়া এলাকায় নিহত দুই বোনের পরিবারের সদস্যরা বাসার ছাদে তাদের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হলে ছাদের উপর থাকা পিলারের রডের সঙ্গে ঝুলে থাকা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতরা হলেন, একই এলাকার কলিম উল্লাহর মেয়ে রানী বেগম (৩৩), তার বোন ফাতেমা বেগম (২৭)। দুই বোনের মধ্যে রানী নবম শ্রেণি এবং ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন। এছাড়া নিহতদের আপন চার বোনের মধ্যে একজনের বিয়ে হয়েছে। তিনি যুক্তরাজ্যে থাকেন। বাকিদের বিয়ে হয়নি।

এ ব্যাপারে নিহতদের ভাই শেখ সুজন বলেন, কাল আমার বোন রানিকে দেখতে এসেছিলেন। এরপর সে রাগ করে ছোটবোনকে নিয়ে চাচার বাসায় চলে যায়। রাতে বাসায় ফিরেনি। সকালে প্রতিবেশীরা ছাদে দুজনের ঝুলন্ত মরদেহ দেখে আমাদের খবর দেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুই বোনের মধ্যে মাঝে মাঝে ঝগড়া হতো। এছাড়া তাদের পরিবারে প্রায় সময় পারিবারিক কলহ লেগেই থাকতো।

আম্বরখানা পুলিশ ফাঁড়ির এসআই মফিজুল ইসলাম জানান, ‘এই পরিবারের সদস্যরা কিছুটা চাপা স্বভাবের। আত্মীয়স্বজনদের সঙ্গে তাদের তেমন যোগাযোগ নেই। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। নিহতদের লাশের ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ‘তাদের পরিবারের মধ্যে কলহ ছিল বলে শুনেছি। সে কারণে আত্মহত্যা করেছেন কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে এখনই কিছু বলা যাচ্ছে না। বিষয়টা আমরা তদন্ত করে দেখছি।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.