Sylhet Today 24 PRINT

সুনামগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, আটক এক

সুনামগঞ্জ প্রতিনিধি |  ২৮ সেপ্টেম্বর, ২০২১

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার মড়মোহা গ্রামে বসতঘরে ডুকে মুখে বেধে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে বলে জান যায়।

এদিকে ধর্ষণের অভিযোগে ইমন মিয়া (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ । এ ঘটনার পর পর নির্যাতিত কিশোরীকে উদ্ধার করে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করে পুলিশ।

গ্রামের ইউপি সদস্য তেরাই মিয়া জানান, নির্যাতিত কিশোরীর ভাই তাকে জানিয়েছেন সোমবার সন্ধ্যা রাতে বাথরুমে নির্যাতিত কিশোরী গোসল করছিল। এ সময় পরিবারের লোকজন গরমের কারণে বাইরে উঠোনে পায়চারি করছিলেন। এ সুযোগে বসতঘরে ডুকে একই গ্রামের রেণু মিয়ার ছেলে ইমন মিয়াসহ কয়েকজন ওই কিশোরীকে ঝাপটে ধরে তার মুখ বেধে ধর্ষণ করে।

পরে কিশোরীর গোঙানি শুনে পরিবারের লোকজন এগিয়ে আসলে ইমনসহ তার সঙ্গীরা পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে ঘটনাটি দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশকে অবগত করে ধর্ষিতাকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ইউপি সদস্য।

দক্ষিণ সুনামগঞ্জ থানার উপ পরিদর্শক (এসআই) আলাউদ্দিন বলেন, কিশোরীর পরিবার আমাদের থানাকে বিষয়টি অবগত করার পর আমরা গ্রামে পুলিশ পাঠিয়েছি। পুলিশ অভিযুক্তকে আটক করেছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হচ্ছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.