Sylhet Today 24 PRINT

প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ‘সংঘবদ্ধ ধর্ষণ’, গ্রেপ্তার ২

হবিগঞ্জ প্রতিনিধি: |  ০৯ অক্টোবর, ২০২১

হবিগঞ্জের এক তরুণীকে প্রেমের ফাঁদে ফেলে সিলেটে নিয়ে ‘সংঘবদ্ধভাবে ধর্ষণ’ করেছে দুই যুবক। এ ঘটনায় পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করেছে।

শনিবার (৯ অক্টোবর) বিকেল ৪টার দিকে গ্রেপ্তারকৃত দুই যুবককে আদালতে তোলা হয়। এ সময় তারা ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

এর আগে শুক্রবার রাতে নবীগঞ্জের বরগাঁও থেকে তাদেরকে গ্রেপ্তার করে বাহুবল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- জেলার নবীগঞ্জ উপজেলার ববকান্দি গ্রামের মৃত হুদ খাঁর ছেলে প্রেমিক জুয়েল খাঁ (২২) ও তার বন্ধু বরগাঁও গাজী মোকাম গ্রামের মৃত আহম্মদ মিয়ার ছেলে জুনেদ মিয়া (২৬)।

বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর কবির জানান, জুয়েল খাঁ’র সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয় ওই তরুণীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বৃহস্পতিবার (৬ অক্টোবর) জুয়েল খাঁ ওই তরুণীকে নিয়ে সিলেট ঘুরতে যায়। সেখানে একটি হোটেলে জুয়েল ও তার বন্ধু জুনেদ ওই তরুণীকে রাতভর ধর্ষণ করে।

পরদিন ৭ অক্টোবর দুপুরে ওই তরুণীকে বাসে করে নবীগঞ্জের পানিউমদায় নামিয়ে দিয়ে দুই বন্ধু চলে যায়।

বাড়িতে ফিরে তরুণী পুরো বিষয়টি স্বজনকে জানায়। পরে এ ঘটনায় শুক্রবার বিকেলে তরুণীর মা বাদী হয়ে বাহুবল থানা মামলা দায়ের করেন। রাতে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, ধর্ষণের শিকার তরুণী হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন। শনিবার বিকেলে গ্রেপ্তারকৃতরা হবিগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুলতান উদ্দিন প্রধানের আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। এ সময় তারা আদালতের কাছে ঘটনার দায় স্বীকার করেছে। পরে তাদেরকে কারাগারে পাঠানো হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.