Sylhet Today 24 PRINT

সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতা শুরু

সিলেটটুডে ডেস্ক |  ১৮ অক্টোবর, ২০২১

সীমান্তিকের মহাব্যবস্থাপক ও সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ বলেছেন, পেশাগত দায়িত্বপালনের পাশাপাশি সাংবাদিকদের মন মানসিকতাকে উৎফুল্ল রাখতে হলে খেলাধুলা ও বিনোদন মুলক কর্মকান্ডের বিকল্প নেই। আর এ কারণেই এই ক্রীড়া প্রতিযোগীতাটি গুরুত্ব বহন করে।

তিনি ১৮ অক্টোবর রোববার বিকেলে ইলেকট্রনিক মিডিয়া জার্ণালিস্ট এসোসিয়েশন(ইমজা) মিলনায়তনে সীমান্তিক-ইমজা অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতা-২০২১ এর উদ্বোধনকালে একথা বলেন।

সংগঠনের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনিস রহমানের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া পরিচালনা কমিটি-২০২১ এর আহবায়ক কামকামুর রাজ্জাক রুনু।

এসময় আরও বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইমজা সদস্য ইকরামুল কবির, ইমজার সিনিয়র সদস্য আব্দুল মালিক জাকা, প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মঈন উদ্দিন মনজু, সাবেক সাধারন সম্পাদক দেবাশীষ দেবু, সাবেক সহ-সাধারণ সম্পাদক এস, সুটন সিংহ ও প্রত্যুষ তালুকদার, সাবেক ক্রীড়া সম্পাদক মারুফ আহমদ, পাঠাগার সম্পাদক সুবর্ণা হামিদ, সদস্য গুলজার আহমদ, সৈয়দ রাসেল।

এছাড়া উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ নিরানন্দ পাল, সহ-সাধারন সম্পাদক শ্যামানন্দ শ্যামল,  ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য সচিব হাসান সিকদার সেলিম,সদস্য দিগেন সিংহ, শুভ্র দাস রাজন, এস আলমগীর, দিপক বৈদ্য দিপু, নওশাদ আহমদ চৌধুরী, শফি আহমদ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.