Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উদযাপন

কমলগঞ্জ প্রতিনিধি: |  ১৯ অক্টোবর, ২০২১

মৌলভীবাজারের কমলগঞ্জে শেখ রাসেলের ৫৮তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে সেমিনার, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

‘শেখ রাসেল দীপ্ত জয়োউল্লাস, অদম্য আত্মবিশ্বাস’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমলগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় এই অনুষ্ঠান হয়।

সোমবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় অনুষ্ঠানের শুরুতে উপজেলা পরিষদ প্রাঙ্গণে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ ও বিভিন্ন সংগঠন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশেকুলের হকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান রামভজন কৈরী, উপজেলা মৎস্য কর্মকর্তা হেদায়ৎ উল্লা, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা বিআরডিবির সাবেক সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, ৫ নম্বর সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, মুন্সিবাজার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আব্দুল মতলিব তরফদার, কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান, কমলগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ ওয়াহিদ রুলু প্রমুখ।

দিবসটি উপলক্ষে আলোচনা সভা, সেমিনার, শিশুদের মাঝে রচনা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ছাড়াও উপজেলা কৃষি অফিসের সহযোগিতা বিভিন্ন স্কুলে ৫০টি তাল গাছের চারা বিতরণ করা হয়। এসময় কৃষি অফিসের সহযোগীতায় উপজেলা কমপ্লেক্সের পুকুর পাড়ে তাল গাছের চারা রোপণ করা হয়।

অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন উপজেলা পরিষদের ইমাম মাওলানা শেখ মো. এনাম উদ্দিন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.