Sylhet Today 24 PRINT

সিলেট জেলা ছাত্রলীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক |  ১৯ অক্টোবর, ২০২১

সারাদেশের বিভিন্ন স্থানে চলমান সাম্প্রদায়িক বিশৃঙ্খলার ঘটনার প্রতিবাদে বাংলাদেশ ছাত্রলীগ সিলেট জেলা শাখা ‘সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা’ করেছে। কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (১৯ অক্টোবর) দুপুর ১টায় সিলেট এমসি কলেজ ক্যাম্পাস থেকে শান্তি শোভাযাত্রা বের করা হয়।

পরে শোভাযাত্রাটি নগরীর টিলাগড় পয়েন্ট থেকে পুনরায় সিলেট এমসি কলেজ ক্যাম্পাসে শহীদ মিনারের সম্মুখে সম্প্রীতি সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

সিলেট জেলা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজের পরিচালনায় সাম্প্রদায়িক সহিংসতা ও উগ্র মৌলবাদীদের বিরুদ্ধে মিছিল থেকে মুহুর্মুহু স্লোগান দেয়া হয়। মিছিলে সিলেট জেলা ছাত্রলীগের আওতাধীন বিভিন্ন উপজেলা, ইউনিয়ন, কলেজ থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্য নাজমুল ইসলাম সাম্প্রদায়িক সহিংসতা রুখতে সিলেট জেলা ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মীদের পাহারাদারের ভূমিকা পালনা করার আহবান জানান।

তিনি বলেন বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করেছেন সাম্প্রদায়িকতার বিরুদ্ধে, আমরা বঙ্গবন্ধুর আদর্শিক কর্মী। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ চালিয়ে যেতে হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.