Sylhet Today 24 PRINT

সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে চায় না : মির্জা ফখরুল

সুনামগঞ্জ প্রতিনিধি |  ২৪ অক্টোবর, ২০২১

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করতে চায় না, তারা বাজারের সিন্ডিকেটকে প্রশ্রয় দেয়, মেগা প্রকল্প করে করে মেগা দুর্নীতি করে, দুর্নীতিই এখন তাদের প্রধান কাজ।

তিনি বলেন, মানুষের অভাব সমস্যা, কৃষক সার পায় না ঠিক মতো ১০ টাকার চাল বলে ৭০ টাকা চাল খাওয়াচ্ছে মানুষকে এ বিষয়গুলো তারা এখন গুরুত্ব দেয় না, তারা এখন চিন্তা করে কিভাবে অর্থ উপার্জন করবে বেআইনিভাবে তারা সেটা বিদেশ পাচার করে সেখানে বাড়িঘর তৈরি করবে। এ কারণে তারা বাংলাদেশের গণতন্ত্রকে তারা ধ্বংস করেছে যে কারণে আমরা বলেছি নির্বাচন এ দেশে তখনই হবে যখন নির্বাচনের পরিবেশ তৈরি হবে। সেই পরিবেশ তৈরি হতে হলে এ সরকারকে চলে যেতে হবে, নিরপেক্ষ নির্বাচনকালীন সরকার তৈরি করে নির্বাচন হলে দেশে গণতন্ত্র ফিরে আসবে।

মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ফজলুল হক আসপিয়ার শোক সভায় যাওয়ার পথে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ হয়েছে সাম্প্রদায়িকতাকে বন্ধ করতে, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান সম্প্রদায়কে তারা নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। এমনকি সরকার বৃহত্তর জনগোষ্ঠী মুসলিম সম্প্রদায়কেও নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। এটি সরকারের বড় একটি ব্যর্থতা সেই ব্যর্থতার দায় নিয়ে তাদের পদত্যাগ করা। সাম্প্রদায়িক সহিংসতা করার উদ্দেশ্য একটাই আছে তারা নিরপেক্ষ সরকার আন্দোলন থেকে দৃষ্টি সড়াতে চায়, তারা দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি থেকে দৃষ্টি সড়াতে চায়।

পরে মির্জা ফখরুল ইসলাম আলমগীর শহরের জামতলা এলাকায় আয়োজিত শোকসভায় অংশগ্রহণ করেন।

সুনামগঞ্জ জেলা বিএনপি'র সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু পরিচালনায় শোক সভায় বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক, বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হাসান জীবন প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.