Sylhet Today 24 PRINT

শাবি প্রেসক্লাবের ক্রীড়া সপ্তাহের রেজিস্ট্রেশন শুরু

শাবি প্রতিনিধি: |  ২৪ নভেম্বর, ২০২১

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কর্মরত সাংবাদিকদের সংগঠন ‘শাবি প্রেসক্লাব’র উদ্যোগে ‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ-২০২১’ এর রেজিস্ট্রেশন শুরু হয়েছে। এতে শুধুমাত্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও সাংবাদিকরা অংশগ্রহণ করার সুযোগ পাচ্ছেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বেলা ১২টা থেকে শাবি প্রেসক্লাব’র ওয়েবসাইটে রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়। অনলাইনে রেজিস্ট্রেশন চলবে ২৭ নভেম্বর সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে https://sustpressclub.org/events/27 এই লিংকে গিয়ে নিবন্ধন করতে হবে।

‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ’র ইভেন্টগুলোর মধ্যে রয়েছে- লুডু একক, লুডু দ্বৈত, ক্যারাম একক, ক্যারাম দ্বৈত, কার্ডের মধ্যে কলব্রিজ ও মেরিজ-২৯, ডার্ট, ফুটবল শুটিং , ব্যাডমিন্টন একক, ব্যাডমিন্টন দ্বৈত ইত্যাদি। এদিকে একজন প্রতিযোগী একক ও দ্বৈত উভয় ধরণের ইভেন্ট মিলে সর্বমোট ৫টি খেলায় অংশগ্রহণ করার সুযোগ পাবেন। এতে অংশগ্রহণকারীদের কোন ধরণের এন্ট্রি ফি পরিশোধ করতে হবে না।

শাবি প্রেসক্লাবের ‘মুজিবশতবর্ষ ক্রীড়া সপ্তাহ-২১’ এর আয়োজনের সার্বিক সহযোগিতায় থাকবেন ‘শাবি শিক্ষক সমিতি’ ও ‘শাবি অফিসার্স এসোসিয়েশন’। খেলা পরিচালনা করবেন বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্রীড়া সংগঠন ‘স্পোর্টস সাস্ট’।

সার্বিক বিষয়ে ‘মুজিব শতবর্ষ ক্রীড়া সপ্তাহ’র আহব্বায়ক হাসান নাঈম বলেন, দীর্ঘদিন ধরে ক্যাম্পাস বন্ধ থাকার ফলে মুজিব শতবর্ষের প্রোগ্রামগুলো সম্পন্ন করা সম্ভব হয়নি। তাই ক্যাম্পাস খোলার পর আমরা এই প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছি। এতে থাকছে মোট ১০টি ইভেন্ট। প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে শিক্ষক, কর্মকর্তা ও সাংবাদিকদের কোন ধরনের এন্ট্রি ফি পরিশোধ করতে হবে না। এই প্রতিযোগিতা সুষ্ঠু ও সফলভাবে সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করছি।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.