Sylhet Today 24 PRINT

বড়লেখায় এক বাড়িতে দুর্ধর্ষ চুরি, গ্রেপ্তার ১

বড়লেখা প্রতিনিধি: |  ০১ ডিসেম্বর, ২০২১

মৌলভীবাজারের বড়লেখায় একটি বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে উপজেলার তালিমপুর ইউনিয়নের হাল্লা গ্রামের ছালিক উদ্দিনের বাড়িতে এ ঘটনাটি ঘটে। চোরেরা স্বর্ণালংকারসহ প্রায় পাঁচ লাখ ৪০ হাজার টাকার মালামাল নিয়ে গেছে।

এ ঘটনায় স্থানীয়দের সহায়তায় পুলিশ শাহিন মিয়া ওরফে শিবলু (৫০) নামে এক চোরকে গ্রেপ্তার করেছে। শাহিন মিয়া ওরফে শিবলু সিলেটের গোলাপগঞ্জ থানার কালিডহর (চন্দরপুর) গ্রামের মৃত মজির উদ্দিনের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত গভীর রাতে দুই থেকে তিন জনের একদল চোর তালিমপুর ইউনিয়নের হাল্লা গ্রামের ছালিক উদ্দিনের বাড়িতে কৌশলে দরজা খুলে ভেতরে প্রবেশ করে। তারা আলমারি ভেঙে স্বর্ণালংকার, টাকাসহ প্রায় পাঁচ লাখ ৪০ হাজার টাকার মালামাল চুরি করে। বিষয়টি বাড়ির লোকজন টের পেয়ে চিৎকার করলে চোরেরা দ্রুত ঘর থেকে বের হয়ে যায়। তখন এলাকার মসজিদে মাইকিং করা হলে আশপাশের বাড়ির লোকজন জড়ো হন। এলাকার লোকজন শাহিন মিয়া ওরফে শিবলুকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। এ সময় উত্তেজিত জনতা তাকে মারপিট করেন। খবর পেয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। পরে শিবলুকে আটক করে থানায় নেওয়া হয়।

চুরির ঘটনায় গৃহকর্তা ছালিক উদ্দিন বাদী হয়ে বুধবার বড়লেখায় থানায় একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করে বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) আতাউর রহমান বলেন, ‘চুরির ঘটনায় থানায় মামলা হয়েছে। এই মামলায় শিবলুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও অস্ত্রের একাধিক মামলা রয়েছে।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.