Sylhet Today 24 PRINT

খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেটে ছাত্রদলের ‘অবস্থান’

সিলেটটুডে ডেস্ক |  ০৩ ডিসেম্বর, ২০২১

সিলেটের কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে শুক্রবার (৩ ডিসেম্বর) বিকাল ৩টায় হঠাৎ অবস্থান নেন জেলা ও মহানগর ছাত্রদলের বেশ কয়েকজন নেতাকর্মী। এসময় তারা সরকারের কাছে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার সুযোগ প্রদানের জোর দাবি জানান।

শুক্রবার বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত ঘণ্টাব্যাপী এই অবস্থান কর্মসূচি পালনকালে ছাত্রদল নেতাকর্মীদের হাতে বিভিন্ন স্লোগান লেখা ফেস্টুন দেখা যায়।

এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-দপ্তর সম্পাদক জয়নাল আবেদীন রাহেল, মহানগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান তারেক, সাবেক ছাত্রনেতা ইমরান আলী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা, মুস্তাক আহমদ, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা, মুমিনুল ইসলাম, দুলাল আহমদ তুহিন, জাবেদ আহমদ, মুমিন ছাত্রদল নেতা সাইদুল ইসলাম ও বাবু প্রমুখ।

অবস্থানের সময় জেলা ছাত্রদল নেতা জয়নাল আবেদীন রাহেল জানান, এটা পূর্ব বা কেন্দ্র ঘোষিত কোনো কর্মসূচি নয়। তাদের দলের চেয়ারপার্সনের প্রতি ‘ভালোবাসার টানে’ এভাবে তারা হঠাৎ অবস্থান নিয়ে খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ পাঠানো সুযোগ প্রদানের জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.