Sylhet Today 24 PRINT

বাহুবলে ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সংগ্রাম পুঞ্জি

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার: |  ০৯ জানুয়ারী, ২০২২

হবিগঞ্জের বাহুবলে এলিভেন স্টার ক্লাব আয়োজিত আমন্ত্রণমূলক সুপার কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শনিবার (৮ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় আলিয়া ছড়া খাসিয়া পুঞ্জি ফুটবল মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনালে সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার সংগ্রাম পুঞ্জি জমিদার একাদশ বনাম মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কুকিজুরি খাসিয়া পুঞ্জি ফুটবল একাদশ অংশ নেয়। খেলায় ২-০ গোলে সংগ্রাম পুঞ্জি জমিদার একাদশ চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আলিয়াছড়া খাসিয়া পুঞ্জির মান্ত্রী ও খাসি সোশ্যাল কাউন্সিলের সহ সভাপতি উটিয়ান তংপের।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বশির।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগ্রাম পুঞ্জির জমিদার নিরলা তাংসং, আলিয়াছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিকাশ চন্দ্র দেব, সহকারী শিক্ষক বিপ্লব আচার্য্য, বৃহত্তর সিলেট আদিবাসী ফোরামের মহাসচিব ফিলা পতমী, ইউপি সদস্য শ্রী কুমার কৈরী।

ফাইনাল খেলা উপভোগ করতে সিলেট বিভাগের সিলেট জেলা, মৌলভীবাজার ও হবিগঞ্জ জেলার বিভিন্ন খাসিয়া পুঞ্জি থেকে আগত দর্শকরা উপস্থিত হন।

খেলা শেষে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও প্রাইজমানির নগদ ১ লাখ টাকা ও রানার্সআপ দলের কাছে ট্রফি ও প্রাইজমানির নগদ ৩০ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি। ফাইনাল খেলায় সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিজয়ী দলের পাহে।সেরা খেলায়াড় নির্বাচিত হন রানার্স আপ কুকিজুরি দলের কনসল। খেলা শেষে দর্শকদের জন্য ছিল বিশেষ লাকী কুপন ড্র।

প্রসঙ্গত, এ টুর্নামেন্ট ২০২০ সালে আয়োজন করা হয়েছিল। কিন্তু করোনা সংক্রমণের কারণে বিধিনিষেধ থাকায় খেলাটি স্থগিত করা হয়। টুর্নামেন্টে মোট ৩২টি খাসিয়া পুঞ্জির ফুটবল দল অংশগ্রহণ করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.