Sylhet Today 24 PRINT

অটোরিকশা নিয়ে পালানোর সময় জনতার হাতে ধরা ছিনতাইকারী

মৌলভীবাজারের শ্রীমঙ্গল

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার: |  ১৬ জানুয়ারী, ২০২২

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় অটোরিকশাসহ এক ছিনতাইকারীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে স্থানীয়রা। শনিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ডলুছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। তার নাম মো. রানা মিয়া (২৮)। রানা শ্রীমঙ্গল উপজেলার বরুনা গ্রামের মৃত শমসেদ মিয়ার ছেলে।

এ ঘটনায় অটোরিকশার চালক তাছবির আলি (২০) কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তাছকির কমলগঞ্জ উপজেলার বালিগাঁও গ্রামের মো. তালেব মিয়া ছেলে।

অটোরিকশা চালকের পিতা মো. তালের মিয়া বলেন, ঘটনার আগে ওই যুবক ৩০০ টাকা দিয়ে রিজার্ভ (ভাড়া) করেন মাধবপুর লেকে ঘুরতে যাওয়ার জন্য। এর কিছুক্ষণ পরে খবর পাই আমার ছেলেকে ঘুমের ঔষধ খাওয়াইয়া অচেতন করে অটোরিকশা নিয়ে পালিয়েছে যাত্রী। সাথে সাথে আমি আমার পরিচিতরা শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সবার সাথে যোগাযোগ করি। এরপর খবর পাই ডলুছড়া এলাকায় অটোরিকশাসহ ছিনতাইকারী যুবককে আটক করেছে স্থানীয়রা। আমার ছেলেকে অচেতন অবস্থায় মাধবপুর লেক থেকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দিচ্ছি।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার বলেন, অটোরিকশা ছিনতাই করে পালানোর সময় সাধারণ মানুষ অটোরিকশাসহ এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে তুলে দিয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অটোরিকশা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে। আজ রোববার সকালে তাকে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে। আদালতে আমরা তার রিমান্ড আবেদন করেছি। রিমান্ড মঞ্জুর হলে তাকে ব্যাপকভাবে জিজ্ঞাসাবাদ করে আর কোন তথ্য পাওয়া যায় কি না দেখা হবে।

এ ঘটনায় আটককৃত রানার বিরুদ্ধে রোববার সকালে অটোরিকশা চালকের পিতা মো. তালেব মিয়া বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.