Sylhet Today 24 PRINT

শাবিতে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ

সিলেটটুডে ডেস্ক: |  ১৬ জানুয়ারী, ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আন্দোলনরত সাধারণ শিক্ষার্থীদের ওপর পুলিশের হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সিলেট মহানগর ছাত্রদল।

রোববার (১৬ জানুয়ারি) রাতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সিলেট মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসানের পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর ছাত্রদলের সহ সভাপতি আব্দুল করিম জোনাক, জেলা ছাত্রদলের সহ সভাপতি জুবের আহমদ জুবের, মহানগর ছাত্রদলের প্রথম যুগ্ম সম্পাদক হোসাইন আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আব্দুস সামাদ লস্কর মুনিম, সাংগঠনিক সম্পাদক রুবেল ইসলাম, জেলা ও মহাগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক ছদরুল ইসলাম লোকমান, দেলোয়ার হোসেন, তাজুল ইসলাম সাজু, আদিল আহমদ রিমন, মো. আব্দুল্লাহ, আজহার আলী অনিক, মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক সৈয়দ মিনহাজ, মদন মোহন কলেজ ছাত্রদলের আহ্বায়ক মোক্তার আহমদ মোক্তার, সদস্য সচিব মকসুদুল করিম, জেলা ও মহানগর ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ দেব শেখর, আশিকুর রহমান তারেক, ওবায়দুর রহমান আবিদ, এম. এ. হানিফ, শিহাব উদ্দিন, জুবায়ের আহমদ জুবের, মহানগর ছাত্রদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাহমুদ হাসান, আপ্যায়ন সম্পাদক ইফতেখার আহমদ চৌধুরী সানী, সহ সমবায় সম্পাদক এসকে আলাল, ১৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলে আহ্বায়ক মোশাহীদুল ইসলাম মাহী, ২৫ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব মোস্তাক আহমদ, ২৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব নাকিব খান, ২৬ নম্বর ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক খায়রুল ইসলাম সবুজ, ২৭ নম্বর ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আফজল খান, ৬ নম্বর ওয়ার্ড ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আলী হোসেন সুমন, ছাত্রদল নেতা কাওসার আহমদ জুম্মান, সেলিম হোসেন, আব্দুল কাওসার সাজন, মনির মিয়া, খন্দকার সানি, মোবিন আহমদ, ইয়াহিয়া আহমদ, নাঈম ইসলাম রাহী, ফয়সল আহমেদ, নাজিব আহমদ, আবির আহমদ, সোহান আহমদ, সায়েম আহমদ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষার্থীদের যৌক্তিক যে কোনো আন্দোলন সংগ্রামে পুলিশ অত্যন্ত নির্মমভাবে হামলা চালিয়ে যাচ্ছে। যারাই যৌক্তিক দাবিতে আন্দোলন করে যাচ্ছে, তাদেরকে দমানোর চেষ্টা করা হচ্ছে। আমরা সরকারকে বলতে চাই সেদিন বেশি দূরে নয়, যেদিন প্রত্যেক অন্যায় কাজের হিসাব আপনাদের দিতে হবে। নেতৃবৃন্দ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সাধারণ শিক্ষার্থীদের যৌক্তিক আন্দোলনের পুলিশী বাহিনীর ন্যাক্কাজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.