Sylhet Today 24 PRINT

দিরাইয়ে খালেদা জিয়া ও নাছির চৌধুরীর রোগমুক্তি কামনায় মিলাদ

দিরাই প্রতিনিধি |  ২২ জানুয়ারী, ২০২২

দিরাইয়ে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও দিরাই শাল্লার সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরীর রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে দিরাই পৌর শহরের বাসস্ট্যান্ড সংলগ্ন মাঠে যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ'র উদ্যোগে ও উপজেলা বিএনপির সহযোগিতায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রশীদ চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলামের পরিচালনায় মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আজমল হোসেন চৌধুরী জাবেদ।

বক্তব্য রাখেন শাল্লা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, দিরাই উপজেলা যুবদলের আহবায়ক মঈন উদ্দিন চৌধুরী মাসুক, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন, আবুল কালাম আজাদ, এ কে সোহাগ, দিলোয়ার হোসেন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান  ছবি চৌধুরী, পৌর বিএনপির সাধারণ সম্পাদক সাব্বির মিয়া, উপজেলা কৃষক দলের সভাপতি সুজাত চৌধুরী, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একে সোহাগ, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি সজিব রশিদ চৌধুরী, পৌর যুবদলের সদস্য সচিব আল মরিয়াদ তনয়, করিমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক পংকজ দাস, জগদল ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি শাহ আলম সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ করে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান। এর আগে আজমল হোসেন চৌধুরী জাবেদকে মোটর শোভাযাত্রা সহকারে নেতাকর্মীরা পাথারিয়া বাজার থেকে দিরাই নিয়ে আসেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.