Sylhet Today 24 PRINT

কমলগঞ্জে জঙ্গল থেকে নারীর কঙ্কাল উদ্ধার

কমলগঞ্জ প্রতিনিধি |  ২৫ জানুয়ারী, ২০২২

মৌলভীবাজারের কমলগঞ্জে এক নারীর কঙ্কাল উদ্ধার করেছে থানা পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় লাউয়াছড়া স্টুডেন্ট ডরমিটরির পিছনের জঙ্গল থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। এ সময় কঙ্কালের পাশে গাছের সাথে ঝোলানো একটি শাড়িও উদ্ধার করে পুলিশ।

এদিকে গাছের সাথে ঝোলানো একটি শাড়িটি দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান আশিদ আলীর ভাগিনা ও মানিক মিয়ার ছেলে সোহেল আহমেদ গত ২৯ জুলাই নিখোঁজ হওয়া তার মা হাজেরা বিবির (৪৮) কঙ্কাল বলে দাবি করেন। নিখোঁজের পর কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালে ফুলবাড়ি চা বাগানের শ্রমিক বনো বাউরী ও তার স্ত্রী জঙ্গলে ছন কাটতে গিয়ে দেখতে পান একটি গাছে শাড়ি ঝুলানো। পরে স্থানীয় কয়েকজনকে সাথে নিয়ে দেখতে পান মাটিতে মাথার খুলি ও কয়েকটি হাড় পড়ে আছে। পরে তারা বিষয়টি পুলিশকে এ বিষয়টি জানালে তারা ঘটনাস্থলে গিয়ে শাড়ি, মাথার খুলি ও হাড় উদ্ধার করে।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলীর বড় ছেলে শাহ্আলম জানান, গাছে ঝোলানো শাড়ি দেখে আমরা এটি আমার ফুফু হাজেরা বিবির কঙ্কাল হিসেবে শনাক্ত করেছি।

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সোহেল রানা বলেন, কঙ্কালের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি মাথার খুলি ও কয়েকটি হাড় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ কঙ্কালগুলো কার ডিএনও টেস্ট করার পর তা শনাক্ত করা যাবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.