Sylhet Today 24 PRINT

জগন্নাথপুরে বাংলা মিররের সম্পাদক আব্দুল করিমকে সংবর্ধনা প্রদান

জগন্নাথপুর প্রতিনিধি: |  ২৬ জানুয়ারী, ২০২২

সুনামগঞ্জের জগন্নাথপুরে যুক্তরাজ্যের ‘বাংলা মিরর’ পত্রিকার সম্পাদক ও জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্টা আব্দুল করিম গণিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

আজ বুধবার দুপুরে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের আয়োজনে পৌর পয়েন্টের একটি অভিজাত রেস্টুরেন্টে এই সংবর্ধনা প্রদান করা হয়।

জগন্নাথপুর প্রেসক্লাবের সভাপতি শংকর রায়ের সভাপতিত্বে ও জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেবের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য দেন জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকমের নির্বাহী সম্পাদক আলী আহমদ, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের প্রতিষ্ঠাতা ওয়েব মাষ্টার অরূপ সরকার, বাংলা টিভি জগন্নাথপুর প্রতিনিধি গোবিন্দ দেব, আজকের পত্রিকার উপজেলা প্রতিনিধি ও জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের বার্তা সম্পাদক জুয়েল আহমদ, দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের উপজেলা প্রতিনিধি বিপ্লব দেবনাথ, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের ফটোগ্রাফার রুম্মান আহমেদ, রানীগঞ্জ ইউনিয়ন প্রতিনিধি সিন্ধু মনি, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন প্রতিনিধি সৈয়দ মোস্তাক আহমেদ প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ‘আব্দুল করিম গনি যুক্তরাজ্যে সাংবাদিকতায় বিশেষ ভূমিকা রাখছেন। জগন্নাথপুরের কৃতি সন্তান হিসেবে আমরা তাকে নিয়ে গর্বিত। সাংবাদিকতায় তার অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে সন্মাননা স্মারক প্রদান করা হয়।’

সংবর্ধিত অতিথির বক্তব্যে আব্দুল করিম গনি বলেন, ‘জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকম যুক্তরাজ্যের বাঙালি জগন্নাথপুর কমিউনিটির কাছে খুব জনপ্রিয়। শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের জন্য প্রবাসী বাঙালিরা জগন্নাথপুর টুয়েন্টি ফোর ডটকমের ওপর আস্হাশীল। আমরা এ ধারাবাহিকতা অব্যাহত রাখার আহ্বান জানাচ্ছি। সেই সাথে এর সফলতা কামনা করছি।’

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.