Sylhet Today 24 PRINT

বিজয়ের মাসে নৌকা প্রতীক নিয়ে বিজয় ছিনিয়ে আনুন: মিসবাহ সিরাজ

নিজস্ব প্রতিবেদক |  ১০ ডিসেম্বর, ২০১৫

সিলেট বিভাগের ১৬টি পৌরসভার আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের হাতে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার স্বাক্ষরিত নৌকা প্রতীক বরাদ্দের চিঠি তোলে দিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, "বিজয়ের মাসে নেত্রী আপনারদের হাতে নৌকা প্রতীক তোলে দিয়েছেন, এবার সকল নেতা কর্মীদের দায়িত্ব হল ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় ছিনিয়ে আনা"

আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) বেলা ১টায় সিলেরট জেলা বারের পিপির কক্ষে সিলেট বিভাগের ১৬ জন মেয়র প্রার্থীর উপস্থিতিতে তাদের হাতে প্রতীক তোলে দেন মিসবাহ উদ্দিন সিরাজ।

বিএনপি-জামায়াতের জ্বালাও পোড়াও ও জঙ্গিবাদী রাজনীতি প্রত্যাখ্যান করে সাধারণ মানুষ নৌকার প্রার্থীদের বিজয়ী করবে উল্লেখ করে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, " আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকলে নৌকার বিজয় সুনিশ্চিত"।  

এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, কেন্দ্রীয় আওয়ামীলীগের সহ-সম্পাদক আরিফুল হাই রাজিত, মহানদর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এড শামসুল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড. রঞ্জিত সরকার, শিল্প ও বাণিজ্য সম্পাদক এড. ইশিতায়ক আহমদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য লোকমান উদ্দিন চৌধুরী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব উদ্দিন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক মুকুল, আওয়ামীগ নেতা আফতাব উদ্দিন প্রমুখ।   

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.