Sylhet Today 24 PRINT

দিনাজপুরের ইস্কন মন্দিরে হামলার প্রতিবাদে সিলেটে সমাবেশ

সিলেটটুডে ডেস্ক |  ১১ ডিসেম্বর, ২০১৫

দিনাজপুরের কাহারোল উপজেলার ডাবর ইউনিয়নের জয়নন্দ ইস্কন মন্দিরে হামলা ভাংচুর ও গুলি বর্ষণের প্রতিবাদে সিলেটে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল ৩টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল শুরু হয়ে কোর্ট পয়েন্টে গিয়ে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। আন্তর্জাতিক কৃষ্ণ ভাবনামৃত সংঘ ইস্কন সিলেটের অধ্যক্ষ শ্রীপাদ নবদ্বীপ দ্বিজ গৌরাঙ্গ দাস ব্রহ্মচারীর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, দিনাজপুরের কাহারোল উপজেলার ডাবর ইউনিয়নের জয়নন্দ আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইস্কন মন্দিরে হামলা ভাংচুর ও গুলি বর্ষণের ঘটনা নতুন কিছু নয়। প্রতিদিন দেশের কোন না কোন স্থানে হিন্দু বাড়িঘর ও জমিজমা দখল ও ভয়ভীতি দেখিয়ে দেশত্যাগে বাধ্য করা সহ হত্যা ও হত্যার চেষ্টা চলছে।

বক্তারা বলেন, দিনাজপুরে ইসকন মন্দিরে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্ঠান্তমূলক কঠোর শাস্তি প্রদান করতে হবে। যারা ধর্ম নিয়ে রাজনীতি করে দেশটাকে অস্থিতিশীল করতে চায় তাদের বিষ দাঁত ভেঙে দিতে হবে। অসাম্প্রদায়িক সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সকলকে ঐক্যবদ্ধ হয়ে সন্ত্রাসী দুস্কৃতিকারী ও ধর্ম ব্যবসায়ীর বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এখনই সময়।

প্রতিবাদ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক প্রদীপ কুমার দে, ইস্কন সিলেটের সাধারন সম্পাদক ভাগবত করুনা দাস ব্রহ্মচারী, বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মৃত্যুঞ্জয় ধর ভোলা, হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রাকেশ রায়, পুজা উদযাপন পরিষদ সিলেট মহানগর শাখার সাধারন সম্পাদক রজত কান্তি গুপ্ত, প্রকৌশলী মনোজ বিকাশ দেব রায় ও সমাজসেবক সুষেন্দ্র নমঃ খোকন প্রমূখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.