Sylhet Today 24 PRINT

শান্তিগঞ্জে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে গ্রেপ্তার ২

শান্তিগঞ্জ প্রতিনিধি |  ১৫ মে, ২০২২

শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের নবীনগর গ্রাম। একাধিক মাদক ব্যবসায়ী রয়েছেন এ গ্রামে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আছে একাধিক মামলাও। তবুও কোনো ভাবেই থামছে না গ্রামটির মাদক কারবারিদের দৌরাত্ম্য। এ নিয়ে ক্ষোভ আছে গ্রামের সাধারণ মানুষের।

গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকাল সাড়ে ৩টার দিকে ওই গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে আরশ আলী (৩৫), তার ভাই তেরাব (২৮) ও শ্বশুর মতি মিয়ার বাড়িতে অভিযান চালায় সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। অভিযানে বিদেশি মদ, গাঁজা ও ইয়াবাসহ আরশ আলী ও একই ইউনিয়নের রায়পুর গ্রামের মৃত বুরহান উদ্দিনের ছেলে শাহাব উদ্দিন (৩৩) কে গ্রেফতার করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নবীনগর গ্রামের মৃত গেদা মিয়ার ছেলে আরশ আলী (৩৫), তার ভাই তেরাব (২৮) ও শ্বশুর মতি মিয়ার বাড়িতে অভিযান চালায় তারা। অভিযানে আরশ আলী ও তেরাবের ঘর তল্লাশি করে পৃথকভাবে মদ, গাঁজা ও ইয়াবা উদ্ধার করা হয়। আরশ আলীর ঘর ও বাড়ির আশপাশ থেকে ৮ পিছ ৩৭৫ গ্রামের ভারতীয় মদ অফিসার্স অব চয়েজ ও দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

এদিকে, তেরাবের ঘর তল্লাশি করে ১শ ৫০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এসময় আরশ আলী ও শাহাব উদ্দিন নামের দু’জনকে গ্রেপ্তার করে তারা। তেরাব পালিয়ে যায়। তেরাব ও গ্রেপ্তারকৃতদের আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলার প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে বলে জানায় সূত্রটি।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খালেদ চৌধুরী বলেন, আমাদের অভিযান অব্যাহত আছে৷ এই অভিযান জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পরিচালনা করেছে। আমরা আমাদের জায়গা থেকে কাজ করে যাচ্ছি। ইতোমধ্যে মদ, গাঁজা, ভারতীয় বিড়ি, ইয়াবাসহ নানান মাদক দ্রব্য উদ্ধার করছি, আসামীও গ্রেফতার করছি। এ বিষয়ে আমরা খুব গুরুত্ব দিয়ে কাজ করছি।

সুনামগঞ্জ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ইন্সপেক্টর) মো. খোরশেদ আলম অভিযান ও আসামীদের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা অভিযান করে মদ, গাঁজা ও ইয়াবাসহ দু’জনকে গ্রেফতার করেছি। তেরাব নামের  একজন পলাতক আছে। শাহাব উদ্দিন ও তেরাবকে আসামী করে একটি ও আরশ আলীকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলার প্রস্তুতি চলছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.