Sylhet Today 24 PRINT

‘হবিগঞ্জ নিউজ’ এর প্রতিনিধি সম্মেলন

সিলেটটুডে ডেস্ক |  ২২ মে, ২০২২

হবিগঞ্জ নিউজ এর প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় হবিগঞ্জ জেলার সকল উপজেলা প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শনিবার (২১ মে) দুপুরে শহরের পুরাতন পৌরসভা রোডে অবস্থিত হোটেল আইয়ুব আলীর কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জ নিউজের সম্পাদক শরিফ চৌধুরীর সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক আব্দুল হাফিজ ভূইয়ার সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক হবিগঞ্জ জনতার এক্সপ্রেসের সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান৷

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ নিউজ এজেন্সির চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী শামসুর রহমান, হবিগঞ্জ নিউজের বার্তা সম্পাদক মোঃ সিজিল মিয়া, কে এম আবু বকর, সাইফুল ইসলাম মজনু।

প্রথম ধাপে পরিচিত পর্ব ও প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সম্পাদক শরিফ চৌধুরী। পরবর্তীতে দুপুর ২ ঘটিকায় মধ্যাহ্ন ভোজ শেষে সম্মেলন শুরু হয়। অনুষ্ঠান শেষ হয় বিকাল সাড়ে ৫টায়।

উপস্থিত প্রতিনিধিদের মধ্যে ছিলেন- দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস ও হবিগঞ্জ নিউজের স্টাফ রিপোর্টার রাহীম আহমেদ, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, ভ্রাম্যমাণ প্রতিনিধি আকিকুর রহমান রুমন, বানিয়াচং উপজেলা প্রতিনিধি জুয়েল রহমান, মোঃ দেলোয়ার হোসেন, লাখাই উপজেলা প্রতিনিধি মহিউদ্দিন আহমেদ রিপন, নবীগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ শাওন আহমেদ, আজমিরীগঞ্জ উপজেলা প্রতিনিধি আব্দুর রউফ আশরাফ, শায়েস্তাগঞ্জ প্রতিনিধি মোজাম্মেল হোসেন প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে সিনিয়র সাংবাদিক মোঃ ফজলুর রহমান বলেন, “বাংলাদেশে এখন উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে প্রিন্ট পত্রিকার পাশাপাশি অনলাইন পত্রিকার চাহিদা বেশ জনপ্রিয়৷ তাই বস্তুনিষ্ট সংবাদের মাধ্যমে হবিগঞ্জ নিউজ তার সফলতা অর্জন করবে এই কামনা করি।”

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.