Sylhet Today 24 PRINT

বন্যার্তদের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে ফেয়ার ফেইস

জগন্নাথপুর প্রতিনিধি: |  ২৪ মে, ২০২২

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা ভিত্তিক সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের ‘ফেয়ার ফেইস জগন্নাথপুর’ পক্ষ থেকে হাওর অঞ্চলের পানিবন্দি দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার নিম্নাঞ্চল ভুরাখালী, খালিক নগর, ইসলামপুর, আলখানাপার, নয়া হাটি, দাস-নোয়াগাঁও সহ হাওর অঞ্চলের বিচ্ছিন্ন গ্রাম গুলোর প্রায় দেড় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্যবৃন্দ।

ফেয়ার ফেইস জগন্নাথপুরের সভাপতি সাইফুর রহমান মিনহাজ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জানান, সামাজিক এ সংগঠনের আজীবন দাতা সদস্যদের অর্থায়নে এই কর্মসূচি বাস্তবায়ন করা হয়। এছাড়া সংগঠনের সদস্যরাও এই কর্মসূচিতে আর্থিক যোগান দিয়েছেন।

সংগঠনের মহাসচিব এম শামীম আহমেদ বলেন, জগন্নাথপুর উপজেলার মানুষের জীবনমানের উন্নয়ন ও আর্থ মানবিক সেবা ও সহযোগিতা নিয়ে আমরা ফেয়ার ফেইস জগন্নাথপুর পরিবার সবসময়ই মানুষের পাশে থাকতে চাই। সামাজিক কল্যাণের মাধ্যমেই সামগ্রিক উন্নয়ন সম্ভব বলে আমরা বিশ্বাস করি।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সিনিয়র সহ সভাপতি রিংকু চন্দ, মিল্টন ধর, কামরুজ্জামান কামরুল, মুজাদ্দিদে আলফে সানি, রাহিম, নাহিদ, ওমর, মারুফ, কয়েছ।

সংগঠনের সদস্যরা এই কর্মসূচিতে সহযোগিতা করার জন্য দাতা সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.