Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে ডাকাতির সরঞ্জামসহ ৪ ডাকাত গ্রেপ্তার

বিশ্বনাথ প্রতিনিধি: |  ২৪ মে, ২০২২

ডাকাতির সরঞ্জামসহ ৪ ডাকাতকে গেপ্তার করেছে সিলেটের বিশ্বনাথ থানা পুলিশ। গ্রেপ্তারের পর মঙ্গলবার (২৪ মে) আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।

আগের দিন সোমবার (২৩ মে) গভীর রাতে উপজেলার অলংকারী ইউনিয়নের টেংরা এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- সিলেট এসএমপির জালালাবাদ থানার দখড়ী গ্রামের ফয়জুল হকের ছেলে বাবুল মিয়া ওরফে বাবুল (৩২), কান্দিবাড়ি গ্রামের মৃত আবদুল ওয়াহাব ওরফে ছোয়াব আলীর ছেলে জয়নুল মিয়া (৩৪), কোম্পানীগঞ্জ থানার শিমুলতলা (নোয়াগাঁও) গ্রামের শরীফুর রহমানের ছেলে রুহুল আমীন (২৯) এবং এয়ারপোর্ট থানার রঙিন টিলা গ্রামের জহির মিয়ার ছেলে আফজল মিয়া (২০)।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে লাহার তৈরী ২টি কাটার, ১টি অত্যাধুনিক প্লাস, রামদা, এক বান্ডিল লাইলনের রশি উদ্ধারসহ ৩টন ধারণ ক্ষমতার (সিলেট ট-১১-০৮৮২ নাম্বারের) একটি পিকাপ ভ্যান জব্দ করা হয়।

বিশ্বনাথ থানার এসআই মামুনুর রশিদ এ প্রতিবেদককে বলেন, গ্রেপ্তার হওয়া ওই চারজনের বিরুদ্ধে সিলেটের বিভন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। ওইদিন রাতে টেংরা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আন্ত:জেলা ডাকাতদলের একটি টিম। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ওই এলাকায় গিয়ে টেংরা বটেরতল এলাকায় চেকপোস্ট বসান। এসময় তখন একটি ট্রাক না থামিয়ে পালানোর সময় ট্রাকসহ তাদেরকে আটক করা হয়।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.