Sylhet Today 24 PRINT

সড়কের পাশে স্কুলব্যাগ, খাদে শিশুর লাশ

নিজস্ব প্রতিবেদক |  ২৯ মে, ২০২২

সিলেটের ওসমানীনগর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের এক পাশে পড়ে ছিল একটি স্কুলব্যাগ। ব্যাগটি সহপাঠীরা দেখে সেটি শনাক্ত করে। বিষয়টি স্থানীয় বাসিন্দাদের জানালে সড়কের পাশে খাদে ওই স্কুলছাত্রীর লাশ পাওয়া যায়।  শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার কাগজপুর সেতুর পাশে খাদ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত বৃষ্টি দাশ (১২) উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ভাগলপুর গ্রামের মদন দাশের মেয়ে। সে গোয়ালাবাজারের বেগমপুর শরৎ সুন্দরী উচ্চবিদ্যালয়ে পড়ত। পুলিশ ও নিহতের পরিবারের ধারণা, বৃষ্টিকে মহাসড়কে চলাচল করা কোনো গাড়ি ধাক্কা দিয়ে পালিয়েছে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, বৃষ্টি দাশ সকালে হেঁটে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। সহপাঠীরাও একই পথ দিয়ে স্কুলে যাচ্ছিল। পথে সেতুর পাশে বৃষ্টির স্কুলব্যাগ পড়ে থাকতে দেখে আশপাশে তাকে খুঁজতে থাকে তারা। বিষয়টি স্থানীয় বাসিন্দাদের জানালে তাঁরা খাদের মধ্যে বৃষ্টির লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে।

শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ধারণা করা হচ্ছে, মহাসড়কের চলন্ত কোনো গাড়ি ওই স্কুলছাত্রীকে ধাক্কা দিয়ে পালিয়েছে। নিহতের লাশ উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে অভিযোগ দিলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.