Sylhet Today 24 PRINT

বন্যার্তদের ত্রাণ দিতে সিলেটে মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা

নিজস্ব প্রতিবেদক |  ২৩ জুন, ২০২২

বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও বন্যার্তদের ত্রাণ বিতরণ করতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এবং স্থায়ী কমিটির সদস্য ও ত্রাণ কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু সিলেট এসে পৌঁছেছেন।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে তারা ঢাকা থেকে সড়ক পথে সিলেট এসে পৌঁছান। পরে তারা সিলেটের হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত করেন। পরে সিলেট জেলার জৈন্তাপুর ও মহানগরের ১০ নম্বর ওয়ার্ডে ত্রাণ বিতরণ কর্মসূচিতে অংশ নেবেন বিএনপির শীর্ষ এই দুই নেতা।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী জানান, বিএনপি মহাসচিব সিলেটের বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেন। পরে জেলার জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের গর্দনা এলাকার খাজার মোকাম উচ্চ বিদ্যালয়ের আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেবে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ইতোমধ্যেই বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মী সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জসহ দেশের সকল বন্যাকবলিত মানুষে পাশে থেকে কাজ করছেন বলেও জানান শায়রুল কবির খান।

এদিকে বন্যার্ত মানুষের জন্য ত্রাণের অর্থ সংগ্রহ করতে সাধারণ জনগণের সহযোগিতা নেবে বিএনপি। বৃহস্পতিবার (২৩ জুন) থেকে রাজধানীর বিভিন্ন ওয়ার্ডে লিফলেট বিতরণের মাধ্যমে এই কার্যক্রম শুরু করবে তারা।

মঙ্গলবার (২১জুন) বিকেলে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর বিএনপির নেতৃবৃন্দের সাথে বৈঠকে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের এই সিদ্ধান্তের কথা জানান স্থায়ী কমিটির সদস্য ও দলের ত্রাণ কমিটির আহ্বায়ক ইকবাল হাসান মাহমুদ টুকু।

তিনি বলেন, ২৩ জুন হতে জনগণের কাছে লিফলেট বিলি করবে বিএনপি। যে যা দেবে এগুলো গচ্ছিত করে বন্যা আক্রান্ত এলাকায় পাঠানো হবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.