Sylhet Today 24 PRINT

সিলেটে ৫ হাজার প্যাকেট খাবার পাঠালেন রাসিক মেয়র

সিলেটটুডে ডেস্ক |  ২৩ জুন, ২০২২

সিলেট ও সুনামগঞ্জ অঞ্চলের বন্যার্ত মানুষের জন্য ৫ হাজার প্যাকেট খাবার পাঠিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র  এএইচএম খায়রুজ্জামান লিটন।

আজ বৃহস্পতিবার দুপুরে একটি ট্রাকযোগে এ খাদ্যসামগ্রী নিয়ে সিলেটের জেলা প্রশাসকের কার্যালয়ে আসেন রাজশাহী সিটি করপোরেশনের প্রতিনিধি দল। তারা সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ইয়াসমিন নাহার রুমার কাছে সিলেটের বানভাসিদের জন্য ২১ শ প্যাকেট খাবার হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মো. তৌহিদুল হক, ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর মো. শহিদুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল মুমিন, রাজশাহী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন মুন, সিলেট সিটি করপোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর শান্তনু দত্ত সন্তু, ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য কবিরুল ইসলাম কবির। বন্যার্তদের জন্য খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চিড়া ২ কেজি, চিনি ১ কেজি, মুড়ি আধা কেজি, নাপা এক পাতা, ওরস্যালাইন এক বক্স, বিস্কুট ১টি, মোমবাতি ২টি, ম্যাচ ২টি ও ন্যাপকিন এক ব্যাগ।

এদিকে, সুনামগঞ্জের জন্য রাসিক মেয়র ২৯ শ প্যাকেট খাবারসহ মোট ৫ হাজার প্যাকেট খাবার পাঠিয়েছেন বন্যার্ত মানুষের জন্য।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.