Sylhet Today 24 PRINT

নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে রাজন সভাপতি ও অঞ্জন সাধারণ সম্পাদক

নবীগঞ্জ প্রতিনিধি |  ০১ জুলাই, ২০২২

হবিগঞ্জের নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটি গঠিত হয়েছে। দৈনিক আলোকিত সকালের নবীগঞ্জ প্রতিনিধি আলী জাবেদ মান্নার সভাপতিত্বে ও দৈনিক জৈন্তাবার্তার নবীগঞ্জ প্রতিনিধি ইকবাল হোসেন তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠিত হয়।

আলোচনান্তে এটিএম ফোয়াদ হাসান রাজনকে সভাপতি, এম এ মোহিতকে সিনিয়র সহ-সভাপতি আলী জাবেদ মান্নাকে সহ-সভাপতি, অঞ্জন রায়কে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক, মো. সাগর মিয়াকে অর্থ সম্পাদক এবং মোফাজ্জল ইসলাম সজিব, হাসান চৌধুরী, জসিম উদ্দিন, আলাল মিয়া, নিরব তালুকদার, স্বপন রবি দাশ ও জাবেদ ইকবাল তালুকদারকে নির্বাহী সদস্য করে ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন মো. আল আমীন, রুমেল আহমেদ, মো. জাফর ইকবাল ও মো. রেজুয়ান আহমেদ।

সভায় বক্তব্য দেন এটিএম ফুয়াদ হাসান রাজন (দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ), এম.এ মুহিত (দৈনিক এই বাংলা), সাগর মিয়া (দৈনিক দেশকাল), মোফাজ্জল হোসেন সজীব (দৈনিক আমার হবিগঞ্জ), আলাল মিয়া (দৈনিক জনবাণী), নিরব তালুকদার (এশিয়ান টিভি), হাসান চৌধুরী (দৈনিক আজকের সিলেট), জসিম উদ্দিন (দৈনিক দেশের পত্র), স্বপন রবি দাশ (দৈনিক বাংলাদেশ সমাচার), জাফর ইকবাল (দৈনিক যমুনা প্রতিদিন), জাবেদ ইকবাল তালুকদার (দৈনিক স্বাধীন বাংলা), মো. আল আমিন (দৈনিক স্বদেশ প্রতিদিন), রুমেল আহমেদ (ডেইলি আওয়ার টাইম) ও রেজুয়ান আহমেদ (দৈনিক নবীগঞ্জের ডাক)।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.