Sylhet Today 24 PRINT

সাভারে শিক্ষক হত্যা ও নড়াইলে অধ্যক্ষকে লাঞ্চনার প্রতিবাদে কমলগঞ্জে মানববন্ধন

কমলগঞ্জ প্রতিনিধি |  ০২ জুলাই, ২০২২

সাভারে কলেজ শিক্ষক প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যা ও নড়াইলে ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চনার প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জে শনিবার দুপুর ২টায় উপজেলা চৌমুহনা চত্বরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের উদ্যোগে এক মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়।

আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিনের সভাপতিত্বে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান প্রধান শিক্ষক বিলকিস বেগম, লেখক-গবেষক আহমদ সিরাজ, সাংবাদিক মুজিবুর রহমান রঞ্জু, অধ্যাপক আব্দুল মোমিত চৌধুরী, ফজলুর রহমান, সেলিম আহমদ চৌধুরী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শ্যামল চন্দ্র দাশ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, প্রধান শিক্ষক মিহির ধর চৌধুরী, সত্যেন্দ্র কুমার পাল, কৃষ্ণ কুমার সিংহ, প্রাথমিক শিক্ষক সমিতির নেতা সিরাজুল ইসলাম, মোশাহীদ আলী, আজিজুর রহমান চৌধুরী প্রমুখ।

মানববন্ধনে বক্তারা প্রভাষক উৎপল কুমার সরকারকে হত্যা ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে লাঞ্চাণার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, "নিষ্ঠার সঙ্গে কর্তব্য পালনের কারণে আর যেন কোনও শিক্ষক নির্যাতন ও মৃত্যুর মুখোমুখি না হন। এজন্য আমরা এহেন ঘৃণ্য অপরাধের দৃষ্টাষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।"



টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.