Sylhet Today 24 PRINT

বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ফের বরাদ্দ পেলেন নুনু মিয়া

বিশ্বনাথ প্রতিনিধি  |  ০২ জুলাই, ২০২২

সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য আবারও দুই হাজার প্যাকেট সরকারি বিশেষ সহায়তা (বরাদ্দ) পেলেন বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমানের সার্বিক সহযোগীতায় এ ত্রাণ-সামগ্রী বরাদ্দ পান তিনি।

শনিবার (২ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা এবং পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে আনুষ্ঠানিকভাবে ১ হাজার ৩১১টি প্যাকেট বিতরণ করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগরের আওয়ামী লীগের সহ-সভপাতি ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন বিশ^নাথ উপজেলা চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা এসএম নুনু মিয়া।

পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালালের সভাপতিত্বে ও যগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, বিশ^নাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ফারুক আহমদ।

গভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ^নাথ সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, খাজাঞ্চী ইউনিয়নের চেয়ারম্যান আরশ আলী গণি, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাজী ইরণ মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, আব্দুল আজিজ সুমন, প্রচার সম্পাদক নিখিল পাল, দপ্তর সম্পাদক সাহিদুর রহমান সাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, ত্রাণ সম্পাদক হাজী আব্দুল মতিন, সদস্য নিজাম উদ্দিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মহব্বত আলী, সদস্য দবির মিয়া, সাইদুল ইসলাম, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া প্রমূখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.