Sylhet Today 24 PRINT

আওয়ামী লীগ বন্যার্থদের পাশে নেই : এমরান চৌধুরী

সিলেটটুডে ডেস্ক |  ০২ জুলাই, ২০২২

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেছেন, সিলেটের ইতিহাসের শতাব্দীর ভয়াবহ বন্যায় সিলেট যখন বিপর্যস্ত তখন আওয়ামী লীগের নেতাকর্মীরা বন্যার্থদের পাশে নেই। সিলেটের মানুষ পানিতে হাবুডুবু খাচ্ছে আর তারা লুটপাটের উৎসব করছে। জনগনের এই দুঃসময়ে রাজনৈতিক দল হিসেবে বিএনপিই সব চেয়ে বেশী জনগনের পাশে রয়েছে। তাই জনবিচ্ছিন্ন এই সরকারকে ক্ষমতার মসনদ থেকে বিতাড়িত করতে হবে।

শনিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলার লক্ষণাবন্দ ইউনিয়নে প্রবাসী অনলাইন বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে আয়োজিত বন্যার্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া আজ গুরুতর অসুস্থ।  কিন্তু সরকার তাকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে দিচ্ছেনা। আমাদের নেতা দেশনায়ক তারেক রহমানকে তারা দেশে ফিরতে দিচ্ছেন না। সরকারের নিশিরাতের মন্ত্রীরা সারাদিন জিয়া পরিবারের সমালোচনায় ব্যাস্থ। তার একটাই কারন, তারা বেগম খালেদা জিয়া, তারেক রহমান সহ জিয়া পরিবারকে ভয় পায়। তারেক রহমান দেশে ফিরলে তারা পালাবার রাস্তাও খোঁজে পাবে না।

প্রবাসি অনলাইন বিএনপির সভাপতি নাসির উদ্দিনের সভাপতিত্বে ও ছাত্রদল নেতা তোফায়েল আহমদ সুমেলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সহ সভাপতি গোলাম কিবরিয়া ও জেলা বিএনপি নেতা ওজি মোহাম্মদ কায়সার।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সহ সভাপতি আনহার মিয়া মেম্বার, লক্ষণাবন্দ ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রাজু আহমদ, বিএনপি নেতা এমাদ উদ্দিন, আব্দুল খালিক পাখি, গিয়াস উদ্দিন মাস্টার, বেলাল আহমদ মাস্টার, রেকল আহমদ, শামীম আহমদ, আব্দুল করিম, আজিজুল হক শাহান, দক্ষিণ আফ্রিকা বিএনপি নেতা সাইফুল ইসলাম রুহেল, জেলা জাসাসের সদস্য সচিব রায়হান হোসেন খান, উপজেলা যুবদলের যুগ্ন আহবায়ক রাহাত চাকলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক কয়েস আহমদ, জেলা ছাত্রদল নেতা আজমল হোসেন অপু, আবুল কাশেম, উপজেলা জাসাসের সভাপতি আমির হোসেন, বিএনপি নেতা নজরুল ইসলাম, আশফাক আহমদ রাজন আহমদ, কয়েস আহমদ প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.