Sylhet Today 24 PRINT

বুলবুল হত্যা: আদালতে স্বীকারোক্তি কামরুল ও হাসানের

নিজস্ব প্রতিবেদক |  ২৮ জুলাই, ২০২২

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. বুলবুল আহমেদ হত্যা মামলার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন কামরুল ইসলাম ও মোহাম্মদ হাসান।

বৃহস্পতিবার সন্ধ্যায় তারা সিলেট মহানগর ম্যাজিস্ট্রেট সুমন ভূঁইয়ার আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বিএম আশরাফ উল্লহ তাহের।

এরআগে বুধবার বিকেলে এই মামলার অপর আসামি আবুল হোসেনও একই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।

জবানবন্দি গ্রহণের পর আদালত তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ দিয়েছেন।

এর আগে বুধবার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বুলবুল আহমেদ হত্যা মামলায় কামরুল ইসলাম, আবুল হোসেন ও মোহাম্মদ হাসানকে গ্রেপ্তার দেখায় পুলিশ।


ক্যাম্পাসের গাজীকালুর টিলা এলাকা থেকে সোমবার সন্ধ্যায় বুলবুলকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ২২ বছরের বুলবুল লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষে পড়তেন। তার বাড়ি নরসিংদীতে। বুলবুল আহমদ খুনের ঘটনায় ওই রাতেই বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদী হয়ে জালালাবাদ থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে, বুধবার সংবাদ সম্মেলন করে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ জানান, ছিনতাইয়ের উদ্দেশ্যেই বুলবুলকে হত্যা করা করেছে এই তিনজন। তাদের মধ্যে কামরুল ইসলামের বাড়ি থেকে বুলবুলের মোবাইল ফোন ও হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.