Sylhet Today 24 PRINT

ওসমানীনগর থানার ওসি দুর্নীতিবাজ: মোকাব্বির খান

ওসমানীনগর প্রতিনিধি |  ০৪ আগস্ট, ২০২২

সিলেট-২ আসনের এমপি ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেন, ওসমানীনগর থানার ওসি এসএম মাঈন উদ্দিন একজন অথর্ব ও দুর্নীতিবাজ। থানায় বসে দুই নম্বারি তিন নম্বরি তিন নম্বরি করবেন আর থানার গাড়ি নষ্ট হলে একজন সংসদ সদস্যকে বলবেন গাড়ি সারাতে হলে টেন্ডার করে নষ্টগাড়ি সারাতে হবে। যদি আজ বড় ধরণের কোন দুর্ঘটনা ঘটে তাহলে আসামি ধরবেন কি দিয়ে।

তিনি বলেন, আমি ওসমানীনগর থানার ওসির ব্যাপারে মহান জাতীয় সংসদে তুলে ধরব। আমি কারো রক্তচক্ষুকে ভয় পাই না দুর্নীতি যেই কুরুক তার বিরুদ্ধে আমি কথা বলব।

তিনি বুধবার বিকেল সাড়ে তিটার দিকে ওসমানীনগরের পুরাতন উপজেলা ভবনের সামনে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় থেকে বন্যয় ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বরাদ্দকৃত ঢেউ টিন বিতরণ কালে উপরোক্ত কথাগুলো বলেন।

ঢেউ টিন বিতরণ কালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা রায়হানা, গণফোরামের কেন্দ্রীয় কোষাধ্যক্ষ চেয়ারম্যান গোলাম রব্বানী সুমন, সাবেক চেয়ারম্যন নুর উদ্দিন নুনু , উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি চঞ্চল পাল। পরে উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ২৪৪ পরিবারের মধ্যে ২বান(২৪টি) করে টিন বিতরণ করেন এমপি মোকাব্বির খান।

ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, মোকাব্বির খান এমপি আমার কাছে প্রটকলের জন্য গাড়ি চেয়েছিলেন আমার একটা গাড়ি নষ্ট একটি দিয়ে ব্রিটিশ নাগরিকদের প্রটকলে থাকা গাড়ি দিতে পারিনি। এ জন্য তিনি হয়ত আমাকে গালাগালি করেছেন।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.