Sylhet Today 24 PRINT

বিশ্বনাথে মদরিছ আলী ফাউন্ডেশনের অর্থ সহায়তা অব্যাহত

বিশ্বনাথ প্রতিনিধি: |  ০৪ আগস্ট, ২০২২

সিলেটের বিশ্বনাথে অসহায় মানুষদের সহায়তা অব্যাহত রেখে ‘হাজী মদরিছ আলী ফাউন্ডেশন’। ফাউন্ডেশনের পক্ষ থেকে যে কোন উৎসব কিংবা দুর্যোগে সামর্থ অনুযায়ী অসহায় মানুষদের সহযোগীতা করে যাচ্ছেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সাতপাড়ার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক আব্দুল জলিল আজির।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (৪ আগস্ট) ফাউন্ডেশনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত বিশ্বনাথের সিংগেরকাছ মাঝগাঁওয়ের বয়োবৃদ্ধ সুনু মিয়ার ঘর মেরামতের জন্য আর্থিক সহযোগীতা করা হয়েছে। এসময় সুনু মিয়ার ছেলে আঞ্জব আলীর হাতে নগদ ৮ হাজার টাকা প্রদান করা হয়।

একই দিনে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া সিংগেরকাছ পশ্চিমগাঁওয়ের ছাত্রলীগ কর্মী শাহ আলমকে চিকিৎসার জন্যে ৫ হাজার টাকা প্রদান করা হয়। এর আগে সাতপাড়ার আরও এক হার্ডের রোগীকে চিকিৎসার জন্য আরও ৫ হাজার টাকা প্রদান করা হয়। এছাড়াও বন্যাকালীন সময়ে সাতপাড়া গ্রামের বন্যাকবলিত মানুষদের মধ্যে প্রায় ৮০ হাজার টাকার খাদ্য সহায়তা দেওয়া হয়।

তারও আগে চলতি বছরের গত ২৪ ফেব্রুয়ারি ফাউন্ডেশনের পক্ষ থেকে মীরগাঁওয়ের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পঙ্গু হওয়া এখলাছুর রহমানকে চিকিৎসার জন্য ১০ হাজার টাকা প্রদান করা হয়। এরপর ঈদুল ফিতরকে সামনে রেখে গত ২৯ এপ্রিল দৌলতপুর ইউনিয়নের শতাধিক অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

বৃহস্পতিবার সিংগেরকাছে ঘর মেরামত ও চিকিৎসার জন্যে অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন সিংগেরকাছ বাজার পরিচালনা কমিটির সভাপতি আফরোজ আলী, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, হাজী মদরিছ আলী ফাউন্ডেশনের মহাসচিব সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, সাংবাদিক বদরুল ইসলাম মহসিন, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আক্তার হোসেন শেখ ও দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সৈয়দ মিজানুর রহমান।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.