Sylhet Today 24 PRINT

ফেঞ্চুগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি: |  ১৩ আগস্ট, ২০২২

ফেঞ্চুগঞ্জে নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের ‘জীবন’ নামে এক রক্তদাতা সংগঠনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) দিনব্যাপী ফেঞ্চুগঞ্জ উপজেলার আশিঘর আব্বাস আলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চিকিৎসা সেবা দেওয়া হয়।

চিকিৎসা সেবা প্রদান করেন- নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাক্তার মুনতাসির আলম রাহিমি, ডা. জাকারিয়া হোসাইন, ডা. দেলওয়ার হোসাইন, ডা. আলাল খান অয়ন, ডা. দিতি, ডা. আসমা, ডা. আফতাব উদ্দিন চৌধুরী, ডা. রুহেল আহমদ, ডা. জাহেদ, ডা. আলকাস, ডা. নাবিলা, ডা. পিউল, ডা. অনাবি ও জীবন রক্তদাতা সংগঠনের কার্যকরি কমিটির সদস্যবৃন্দ। সহযোগিতা করেন, স্থানীয় সমাজকর্মী সাকির আহমদ চৌধুরী।

দিনব্যাপী এ ক্যাম্পেইনে প্রায় ৭ শতাধিক উপকারভোগীদের চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয় এবং রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।

ডাক্তার আফতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘জীবন’ রক্তদাতা সংগঠন নর্থ ইস্ট মেডিকেল কলেজ ও হাসাপাতালের ডাক্তারদের নিয়ে গঠিত। ২০০৯ সালে রক্তদাতা সংগঠন হিসেবে সংগঠনটি গঠন করা হলেও বর্তমানে আমরা সংগঠনের পক্ষ থেকে প্রত্যন্ত এলাকার মানুষদের মধ্যে শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ সহায়তা সহ মানুষের কাছে গিয়ে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ দিচ্ছি। আমাদের সংগঠনের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.