Sylhet Today 24 PRINT

চাকরিতে যোগদানের কথা বলে সিলেট আসেন জয়, হোটেলে মিলল লাশ

নিজস্ব প্রতিবেদক |  ১৭ আগস্ট, ২০২২

সিলেট নগরের তালতলা এলাকার একটি হোটেলের কক্ষ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার বেলা সাড়ে ৩টায় হোটেল শাহবানের ৩য় তলার একটি কক্ষের দরজা ভেঙে জয় ভট্টাচার্য নামের ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়।

হোটেলটির সত্ত্বাধিকারী ব্যারিস্টার আরশ আলী জানান, ১৫ আগস্ট জয় ভট্টাচার্য হোটেলের একটি কক্ষ ভাড়া নেন। বুধবার দুপুর পর্যন্ত তিনি কক্ষ থেকে বের হননি। ডাকাডাকি করলেও সাড়া দেননি। পরে পুলিশের মাধ্যমে দরজা ভেঙে সিলিং ফ্যানের ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

হোটেল কক্ষ ভাড়া নেয়ার সময় জয় ভট্টাচার্য নিজেকে ওষুধ কোম্পানীর কর্মকর্তা বলে পরিচয় দেন বলে জানান তিনি।

সিলেট কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. ইয়াসিন খান জয়ের পরিবারের বরাত দিয়ে বলেন, জয় তার পরিবারের সদস্যদের জানিয়েছিলেন তিনি বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক হিসেবে নিয়োগ পেয়েছেন। তবে নিয়োগের কোন কাগজপত্র দেখাননি। চাকরিতে যোগদানের জন্য ঢাকায় যাওয়ার কথা বলে তিনি বাড়ি থেকে বের হন।

ইয়াসিন বলেন, আমরা মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠাচ্ছি। তার পরিবারের সদস্যরাও আসছেন।

জয় ভট্টাচার্যের বাড়ি সুনামগঞ্জের নতুন পাড়া এলাকায়। তার কাকা বিপুল মৈত্র বলেন, জয় বাংলাদেশ ব্যাংকের সহকারি পরিচালক পদে নিয়োগ পরীক্ষা দিয়েছিলো। প্রথমে শুনেছিলো সে নিয়োগ পেয়েছে। পরে জানতে পারে নিয়োগ হয়নি। এনিয়ে হতাশা থেকে এমন কান্ড ঘটাতে পারে।

সহকারি পরিচালক পদে জয় ভট্টাচার্য নামে কেউ নিয়োগ পেয়েছেন কি না এমন তথ্য জানা নেই বলে জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের সিলেট শাখার উপ পরিচালক আশরাফ সিদ্দিকী।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
ওয়াহিদ ভিউ (পঞ্চম তলা), পূর্ব জিন্দাবাজার,
সিলেট-৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.