Sylhet Today 24 PRINT

অপহরণ মামলায় ‘প্রেমিক’ কারাগারে

জগন্নাথপুর প্রতিনিধি  |  ১১ সেপ্টেম্বর, ২০২২

অপহরণ মামলায় সালমান হোসেন (১৮) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে সুনামগঞ্জের জগন্নাথটুর থানা পুলিশ। সাদ্দামের বিরুদ্ধে নিজের স্কুল পড়ুয়া মেয়েকে অপহরণের অভিযোগ এনে মামলা দায়ের করেন উপজেলার এক নারী।

তবে ওই কিশোরীর সাথে সাদ্দামের প্রেমের সম্পর্ক ছিলো বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের চান মিয়ার ছেলে সালমান হোসেনর (১৮) সঙ্গে স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণিতে পড়ুয়া মেয়ের (১৫) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত মঙ্গলবার বাড়ি ছাড়েন ওই তরুণ ও কিশোরী।

শনিবার ( ১০ সেপ্টেম্বর) স্কুল ছাত্রীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় প্রেমিক সালমানের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

পরে পুলিশ একই গ্রামে অভিযান চালিয়ে সালমানের খালার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে এবং ওই স্কুল ছাত্রী কে শারীরিক পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

সালমানের বাবা চান মিয়া বলেন, তারা একজন আরেকজনে ভালোবাসে। বিয়ের বয়স হয়নি ঠিক। বয়স হলে বিয়ে দেওয়া যেতো। কিন্তু ভালোবাসার অপরাধে সাজানো অপহরণ মামলায় আমার ছেলে আজ জেলে।

এ ব্যাপারে মামলার বাদীর সাথে যোগাযোগ করতে এজাহারে দেওয়া মোবাইল নম্বরে কল করা হলে একজন পুরুষ কল রিসিভ করে বলেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। তিনি তার নাম বলতে অনিহা প্রকাশ করে কল কেটে দেন।


পাইলগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফজল মিয়া বলেন, তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃত সালমানকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে এবং উদ্ধারকৃত মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.