Sylhet Today 24 PRINT

মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ রক্ত দিয়েছে: বিমান প্রতিমন্ত্রী

মাধবপুর প্রতিনিধি: |  ১৬ সেপ্টেম্বর, ২০২২

বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী বলেছেন, অন্য ধর্মের প্রতি শ্রদ্ধা থাকতে হবে। সংবিধানে ধর্ম নিরপেক্ষতার কথা বলা হয়েছে। মুক্তিযুদ্ধের মূল্যবোধ ছিল সকল মানুষের মধ্যে সম্প্রীতির মেলবন্ধন। মুক্তিযুদ্ধে সব ধর্মের মানুষ রক্ত দিয়েছে। তাই বাংলাদেশে সকল ধর্মের মানুষ স্বাধীনভাবে তার ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করবে।

তিনি বলেন, একটি কুচক্রি মহল রাজনৈতিক ফায়দা নেওয়ার জন্য মাঝে মাঝে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করেছে। সরকার কঠোর হস্তে তাদের দমন করেছে।

শুক্রবার সকালে মাধবপুর উপজেলা পরিষদ সভাকক্ষে সম্প্রীতি সমাবেশে, চা জনগোষ্ঠী ও হাওড় অঞ্চলে খামারিদের মধ্যে ভেড়া বিতরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রাণী সম্পদ উপ পরিচালক প্রকাশ রঞ্জন বিশ্বাস, কৃষি কর্মকর্তা হাসান আল মামুন, প্রাণী সম্পদ কর্মকর্তা আব্দুর ছাত্তার বেগ, হবিগঞ্জ জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ইসমত আরা বেগম, সাবেক চেয়ারম্যান ফারুক পাঠান, শ্রীধাম দাস গুপ্ত, প্রেসক্লাব সভাপতি অলিদ মিয়া ও সেক্রেটারি সাব্বির হাসান প্রমুখ।

টুডে মিডিয়া গ্রুপ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
[email protected] ☎ ৮৮ ০১৭ ১৪৩৪ ৯৩৯৩
৭/ডি-১ (৭ম তলা), ব্লু ওয়াটার শপিং সিটি,
জিন্দাবাজার, সিলেট - ৩১০০, বাংলাদেশ।
Developed By - IT Lab Solutions Ltd.